Header Ads

আম্মার সাথে নতুন সংসার


আমার নাম নিলয় বয়স সবে মাত্র ১৬ এই বৎসরই মাধ্যমিক পরীক্ষা দিলাম।যখন ক্লাস ৬ এ পড়ি তখন থেকেই বন্ধুদের সাথে থেকে চুদাচুদি আর পর্ণ সম্পর্কে আমার ধারনে ভালোই হয়ে গেছে আর ক্লাস ৯ এ উঠে আমি প্রথম মাল ফেলাই।আগে মাঝে মাঝে বন্ধুদের ফোনে পর্ণ দেখে বাসায় এসে খেচতাম কিন্তু এখন নিজের মোবাইল হওয়াতে এখন বাসায় বসেই পর্ন দেখি আর খেচি।হঠাৎ একদিন আমি একটি বাংলা চটি সাইটে যায় এবং মা ছেলের চটি পড়ি সেই দিন আমি অনেক উত্তেজিত হই এবং যখন খেচি তখন এতো মাল পড়ে যা আমার জীবনেও পড়ে নাই।আর আমি তখন থেকেই আমার আম্মার উপরে আকৃষ্ট হই। এখন আসি আমার আম্মার কথায়,আমার আম্মার নাম নাজমা বয়স ৩৪ আম্মার ১৭ বৎসরেই বিয়ে হয় আর পরের বৎসরে আমি জন্মাই।আমার আব্বা পিডিবির লাইন্সম্যান ছিল গত বৎসর কর্মরত অবস্থায় মারা যায়। আমার আম্মা দেখতে মটেও সন্দুরী না, অনেক চটি পড়েছি সেখানের সব যাগাতেই দেখি আম্মারা খুব সুন্দরী থাকে এবং অনেক সেক্সি হয় কিন্তু আমার আম্মা সুন্দরী না তবে আমার চখে আসলেই সে সেক্সি।আম্মার উচ্চতা ৪’১০’’ দেখতে কালো চুল ঘন আর লম্বা চুল তার পাছা পর্যন্ত।অনেক মোটা (ওজন ৭২ কেজি) দুধ ঝোলা সাইজ ৩৮ পাছার সাইজ ৪৪ আর শরীর একেবারেই তুলতুলে।আব্বা মারা যাওয়ার পর থেকেই আমাদের সংসারের অবস্থা খুবই খারাপ চলছে আমার আর পড়াশুনা করা সম্ভব হচ্ছে না তাই আমি একটি কোম্পানির এস আর এর চাকুরী করছি।
সারাদিন কাজ করে রাতে এসে চটি পরে খেচে ঘুমাই পরতাম।আমাদের বাসা ওয়াল করা দোচালা টিনের ঘর চার রুম ও সাথে এটাচ বাথরুম।প্রায় মাস খানেক আগে আম্মা কাজ করতে যেয়ে মাজায় টান পায় সেই রাতে আমি আম্মাকে মুভ ডলে দেই মাজায়।মুভ ডলতে যেয়ে আম্মার পাছার ছোয়ায় আমি সম্পূর্ন পাগল হয়ে যাই এবং আমি আম্মাকে চুদার জন্য উন্মত্ত হয়ে পরি।পরের দিন কাজে যেয়ে প্লান করি কিভাবে আম্মাকে চোদা যায়,অনেক চটি পড়েছি তাই সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে ময়দানে নেমে পড়ি। পরের শুক্রবারে জুম্মার নামাজ পড়ে আসে দুপুরে ঘুমের রুমে শুইয়ে রইছি আর ভাবছি কি করা যায়। কিছুক্ষন পরে আমি টিভি দেখার জন্য অন্য রুমে গেলে দেখি আম্মার ঘুমিয়ে রইছে।আম্মা সবসময় বাসায় ম্যাক্সি পড়ে থকত তাই তখন দেখি আম্মার দুধ গুলো প্রায় বের হয়ে আছে,আমি টিভি চালিয়ে দেই এবং আস্তে আস্তে আমি আম্মার ম্যাক্সির উপর দিয়ে হাত আম্মার দুধের উপর দেই। দেখি আম্মা তখনও ঘুমিয়ে আছে তাই আমি তখন আস্তে আস্তে আম্মার দুধ টিপতে থাকি আম্মার নরম দুধ টিপেতে টিপতে দেখি আমার ধোনের ডগায় মাল চলে আইছে।তখন আমি ভাবি একবার খেচে আসি। কিন্তু চিন্তা করে দেখলাম এই মনে হয় একটা সুযোগ পাইছি তাই আমি খেচতে না যেয়ে আবার আম্মার দুধ টিপায় মন দিলাম।প্রায় ৫মিনিট দুধ ম্যাক্সিয় উপর দিয়ে টিপার পর সাহস করে ম্যাক্সির ভিতর দিয়ে দুধ টিপতে থাকলাম।এইভাবে প্রায় আরো ৫ মিনিট অতিবাহিত হলো।এর পরে সাহস আরো বেরে গেল আমি তখন আম্মার দুইটা দুধ ম্যাক্সির উপর দিয়ে বের করে আনলাম। এই প্রথম আমি আম্মার দুধ চোখের সামনে দেখলাম আম্মার দুধের সবচেয়ে আকর্ষনিয় হলো আম্মার দুধের বোটা সেটা প্রায় ১ ইঞ্চির মতো লম্বা আমি আম্মার বোটা দেখে নিজেকে আর ধরে রাখতে পারলাম না নিজের ঠোট আম্মার দুধের বোটায় মিশিয়ে আলতো করে চুষতে থাকলাম তখন হঠাৎ দেখি আম্মা একটু নড়ে উঠলো।আমি তখন ভয় পেয়ে গেলাম,মিনিট ২ আমি ভয়ে স্তম্ভিত হয়ে থাকি তার পরে বুঝতে পারি আম্মার ঘুম ভেঙ্গে গেছে ঠিকই কিন্তু আম্মার সেক্স উঠে গেছে।যতই হউক কিছুদিন আগেই বিধবা হয়েছে গুদের কুটকুটানি শুরু হলে তখন ছেলে হউক আর স্বামী বা বাপ বা অন্য ভাতার ধোন একটা লাগবেই। তাই আম্মা কিছু বলে নাই,আমি মনে মনে শুকরিয়া আদায় করি আর নিজেকে ভাগ্যবান মনে করে আমার কাজ করতে থাকি।তার পরে আবার আমি আম্মার দুধ চুষায় মন দেই।আমি তখন মনে মনে ঠিক করে নিয়েছি আম্মাকে সম্পূর্ন ভাবে উত্তেজিত করে আম্মাকে ডাক দিব এবং আজকেই আমার স্বপ্ন পূরন করবো।আমি এখন সম্পূর্ন নির্ভয়ে আম্মার দুধ চুষতে লাগলাম আর মাঝে মাঝে আম্মার ঘাড়ে চুমু দিতে থাকলাম।এইভাবে প্রায় ১২ থেকে ১৫ মিনিট চলল।তারপরে আমি আম্মার পায়ের কাছে চলে গেলাম,আমি আম্মার ম্যাক্সি হাটু পর্যন্ত গুটিয়ে ফেললাম দেখলাম আরও উপরে উঠাতে গেলে আম্মাকে ডাক দিতে হবে বা নড়াতে হবে তাই আমি আর উঠালাম না।আমি আগেই বলেছি আম্মার বাসায় শুধু ম্যাক্সি পড়ে,নিচে পেটিকোট পর্যন্ত পড়ে না। তারপরে আমি আম্মার হাটুর কাছে বসে আমার হাত আস্তে আস্তে আমার গুদের কাছে নিয়ে গেলাম।আমি যখনই আম্মার গুদে হাত দিয়ে স্পর্শ করি তখনই খেয়াল করলাম আম্মা আবার কেপে উঠেছে কিন্তু আম্মা আমাকে বুঝতে দেয়নি।আম্মার লম্বা লম্বা বালে ভরা মোলায়েম গুদে হাত দিতেই দেখি আমার ধোন বাবাজি প্যান্টের ভিতর দিয়ে লাফালাফি শুরু করেছে।আর ওইদিকে দেখি আম্মার গুদ দিয়ে রসের জোয়ার ডেকে গেছে। আম্মার গুদ কিছুক্ষন হাত দিয়ে টিপার পরে গুদের ভিতরে আমার আঙ্গুল ঢুকিয়ে দেই।এতোক্ষন আমি আম্মার হাটুর কাছে বসে বসে গুদে আঙ্গুল করছিলাম পরে আমি গুদে আঙ্গুল ঢুকানো অবস্থায় আম্মার পাশে শুইয়ে পড়ি আর এক হাত দিয়ে গুদে আঙ্গুল করতে থাকি আর আমার মুখ দিয়ে আম্মার দুধ চুষতে থাকি।এর মাঝে আমি খেয়াল করলাম আম্মা তার পা দুটো আরো ছড়িয়ে দিয়েছে আমার সুবিধার জন্য।এইভাবে মিনিট ১০ চলাম পরে আমি উঠলাম আমার রসে ভরা গুদ খাওয়ার জন্য আর যা দেখলাম তা আমার জীবন স্বার্থক হয়ে গেলো।দেখি আম্মার ম্যাক্সি আম্মার কোমোড় পর্যন্ত উঠে আসেছে আর আমার চোখের সামনেই রয়েছে আমার জন্মস্থান যে গুদের ভিতর দিয়ে আমি আসেছি আর সেই গুদ আমারই চোখের সামনে ফুটে আছে।আম্মার গুদে অনেক বাল আর অনেক ঘন।সেই ঘন বালের জঙ্গলের মাঝে উকি দিয়ে আছে আমার আম্মার গোলাপি গুদ।আম্মার গুদ লম্বায় অনেক বড় আর পাপড়ি গাড় গোলাপি রঙ্গের।আর দেখি গুদ দিয়ে অঝোর ধারায় রস বের হচ্ছে।আমি আর কাল বিলম্ব না করে আম্মার রসে ভরা গুদে মুখ চুবিয়ে দিলাম আর মনের সুখে গুদ চাটতে লাগলাম এইভাবে প্রায় আধা ঘন্টা গুদ চাটার পরে দেখি আম্মা আমার মাথা তার চার হাত পা দিয়ে চেপে ধরে তার গুদের পানি আমার মুখের উপরে খসিয়ে দিল। আম্মার সম্পূর্ন পানি আমি চেটে পুটে খেয়ে আম্মার কানের কাছে যেয়ে ফিস ফিস করে বললাম আম্মা তুমি শান্তি পেয়েছো? গত প্রায় এক ঘন্টার ভিতরে এই প্রথম আমি কথা বললাম আর তখন আম্মা আমাকে বলে বাবা শান্তি পেয়েছি ঠিকই কিন্তু এটা যে পাপ,নিজের সেক্সের চাহিদায় আমি অনেক বড় পাপ করে ফেললাম এই বলে কাদতে লাগলো তখন আমি আম্মাকে ঝড়িয়ে ধরে রাখলাম কিছুক্ষন এইভাবে থাকার পর আম্মা বলে তুই এইখান থেকে যা তোর জন্যই এই সব সর্বনাশ হলো।নিজের মায়ের সাথে এইসব করতে বাধলো না?আমি আম্মাকে আরো শক্ত করে জড়িয়ে ধলাম আর আম্মা আমার কোলের মাঝেই অনেক ছটফট করলো। এইভাবে কিছুক্ষন চলার পরে আমি আম্মাকে ছেড়ে দিলাম আর বললাম তুমি চুপ করো আমি যা বলি শুনো।
আম্মা কিছুই শুনতে রাজি না তখন আমি পাশের রুমে যেয়ে একটি চাকু এনে আত্নহত্যার ভয় দেখিয়ে বলি তুমি আমার কথা শুনো।আম্মা তখন চুপ হয়ে যায় আর বলে যা বলার বল। এই দেইকে আম্মা ততক্ষন নিজের ম্যাক্সি ঠিক মতো পড়ে নেয়।তখন আমি আমার মোবাইল ফোন এনে কিছু মা ছেলের চটি আর ফ্যামেলি সেক্স এর রিয়েল ভিডিও দেখাই। সাথে ফ্যামেলি নুড ছবি দেখাই আর বলি এই গুলো সত্য আর এই গুলা এখন প্রায় হচ্ছে প্রতি পরিবারে।এতে কোন পাপ নেই সাথে এটিও দেখাই ভারতে মা ছেলেকে বিয়ে করছে। এইরকম আরো অনেক অজাচার সংবাদ মাকে দেখাই।তখন আমি খেয়াল করলাম আম্মা আর আমাকে কিছু বলছে না তখন আমি আম্মাকে বলি আম্মা দেখ তুমি এখনো যুবতি আছো আর আমি তোমাকে ভালোবাসি আব্বা মারা গেছে তো কি হয়েছে আমি তোমার খেয়াল রাখবো আর তোমার সকল চাহিদা পূরন করবো।তখন আম্মা বলে কিন্তু বাবা আমি তখন আম্মার কথা থাকিয়ে দিলাম আর আম্মার ঠোটে কিস করলাম।কোন এক যাগাতে পড়েছিলাম মেয়েরা প্রথম কিসেই টের পেয়ে যায় আসলে সে কি তাহাকে ভালোবাসেকিনা। মনে হয় আম্মাও টের পেয়েছিল প্রথমে আম্মা আমার কিসের উত্তর না দিলেও একটু পরে আমি টের পাই যে আম্মা আমার ঠোট চুষোতে শুরু করছে।আমি মনে মনে যুদ্ধ জয় করার আনন্দ উল্লাসিত হয়ে আম্মার ঠোট চুষতে লাগলাম আর আম্মার দুধ আবার টিপতে থাকলাম।আমি আর আম্মা প্রায় ৩ মিনিট লিপকিস করলাম।তারপরে আম্মা আমাকে বলে উঠে লোকজন যদি জানে তখন আমাদের মৃত্যু ছাড়া কোন উপায় নেই।তখন আমি আম্মাকে বলি যে কেন জানবে আর কিভাবেই বা জানবে আমি আর তুমি বাদে অন্য কেউ জানবে না।এই বলে আবার আম্মার ঠোটে কিস করলাম এইবার দেখি আম্মা আমার জিহবা চুষতে লাগলো।আমি আমার চুষায় পাগল হয়ে যাচ্ছি,আর এই দিক থেকে আমি আবার আম্মার ম্যাক্সির ভিতর দিয়ে আম্মার গুদের ভিতরে হাত ঢুকিয়ে দিলাম,আর এই দিক থেকে আম্মা আমার প্যান্টের উপর দিয়ে আমার ধোনে হাত দিল।আমরা এতক্ষন খাটের উপরে বসে ছিলাম,কিস শেষে আম্মা বলে একটু বসেক আমি আসতেছি।আমি বললাম কই যাও।আম্মা তখন বলে আমার মুত চাপছে মুততে যাবো,এই বলে আম্মা খাট থেকে উঠে বাথরুমের দিকে গেল,আমিও আম্মার পিছে যেতে লাগলাম।আম্মা বাথরুমে ঢুকতেই পিছনে দেখে আমাকে আর বলে কি করিস এখানে আমি বলে আমি তোমার মোতা দেখবো।তখন আম্মা লজ্জা পেয়ে বলে পিচাশ খচ্চর মোতা কি দেখার কিছু আছে?আমি বলি চুদাচুদির সময় যত নোংরামি করা যায় ততই মজা।আম্মা একটা হাসি দিলো আর ম্যাক্সি উচু করে কোমোড় পর্যন্ত নিয়ে দুই পা ফাক করে দাঁড়িয়ে দাঁড়িয়ে মোতা শুরু করলো।আমি অবাক হয়ে আম্মাকে জিগাইলাম আম্মা তুমি দাড়াইয়া মুতো? আম্মা বলে হ রে বাবা আমি দাড়াইয়াই মুতি বেসিরভাগ সময় আর আমার এইডা ভালই লাগে তোর আব্বা যে আমাকে কতো রাগ করছে এর জন্য। তখন আমিও বুঝলাম আমার ক্যান দাড়াই মুততে এত ভালোলাগে।এই দিকে আম্মার মুতের শো শো শব্দ আমার কানে যেতেই আমার প্যান্টের ভিতর দিয়ে আমার ধোন ফাইটা বের হবার চায়।তখন আম্মা নিজের হাতেই তার ম্যাক্সি খুলে ফেলে,আর আমার সামনে সম্পূর্ন ল্যাংটা হয়ে যায়।নিজের আম্মাকে এই অবস্থায় দেখে আমার অবস্থা প্রায় শেষ।চোখের সামনে ৩৬ বয়সি নিজের আম্মা সম্পূর্ন ল্যাংটা হয়ে দুধ দুইটা ঝুলাইয়ে দাঁড়ায় দাঁড়ায় মুতেছে।এর ভিতরেই আম্মার মুতা শেষ হয়ে যায়।আম্মা তখন আমার প্যান্ট হঠাৎ করেই এক হ্যাচকা টান দিয়ে খুলে ফেলে।তখন আম্মার সামনে তার পেটের সন্তান যে কিনা এখনো কিশোর আছে ১৮ হয়নি বয়স, সেই সন্তাকে সম্পূর্নভাবে ল্যাংটা করে দিয়ে নিজের সামনে রেখে দিয়েছে আর তাকিয়ে দেখছে।আম্মা আর আমি দুইজন দুইজনকে এইভাবেই দেখতে লাগলাম আসলেই এটি এক অপূর্ব সময় ছিল আমার জীবনে।হঠাৎই আম্মা আমার সাড়ে সাত ইঞ্চি লম্বা আড়াই ইঞ্চি মোটা ধোন তার নরম হাতের মাঝে নিলো।গত দুই থেকে আড়াই ঘন্টার কষ্ট আমার সার্থক হলো।আম্মা বাথরুমে থেকেই হাটু গেড়ে বসে আমার ধোন দুই হাত দিয়ে আস্তে আস্তে খেচে দিতে লাগলো। প্রায় এক মিনিটের মাথায় আমি আমার সম্পূর্ন শরীর ঝাকিয়ে আমার আম্মার সম্পূর্ন শরীরের উপরে মাল ঢেলে দিলাম।আমার মালে আম্মা সম্পূর্ন গোসোল করে উঠলো।আর আমি যেন এক জান্নাতের ছোয়া পেলাম।দেখি আম্মা একটু মুচকি হাসি দিলো।যখনই আম্মা দাড়াতে যাবে ঠিক তখনই আমার মুত এলো আমি কিছু না বলেই আম্মার উপরে মুততে লাগলাম,আমার মুত আম্মার মুখ আর শরীরে পড়তে লাগলো,আম্মা তখন এক অদ্ভুত কাজ করলো।আম্মা আমার ধোন ধরে আস্তে উপরের দিক উচু করে ধরলো আর আমার মুত তখন আমার মুখে এসে লাগলো।আমি তখন হাসতে লাগলাম সাথে আম্মাও।আমার মুতা শেষ হতে হতে আমি আর আম্মা দুজনেই আমার মুতে গোসল করে উঠলাম,আর বাথ্রুমের মেঝেতে আমাদের দুইজনের মুত মিশে এক হয়ে গেছে।আমি আর আম্মা দুইজনেই বাথরুমের মেঝেতে শুইয়ে পড়লাম আর দুইজনেই লিপকিস করলাম আমার মুত তো আমি খেলাম বটেই সাথে আম্মাও খেলো আর আমার মাল আম্মা আমাকেও খাওয়ালো।আর আমাদের শরীরে আমাদের মুত আর মাল মিশে একাকার হয়ে গেছে।হঠাৎ আম্মা বলে উঠে খচ্চর একটা তুই ঠিকই বলছিস নোংরামিতে আসল মজা।তারপর আম্মা বলে চল গোসল করে নেই আর আমরা একসাথে দুইজনেই গোসল করে উঠলাম।গোসল শেষে দুইজনেই ল্যাংটা অবস্থায় রুমে আসলাম।আম্মা তখন আর একটা ম্যাক্সি পড়তে গেল।তখন আমি আম্মাকে নিষেধ করলাম আর কইলাম আমরা এখন থেকে বাসায় ল্যাংটা হয়েই থাকব।আম্মা বলে থাকিস তবে রাতে দিনে কে কখন আসে বলা যায় না তো।আমি আম্মাকে বললাম ল্যংটাই থাকো সমস্যা নেই কেউ আসলে তুমি শুধু ম্যাক্সি পরে নিও।আম্মা রাজি হইলো।তখন ঘড়ির দিক তাকায় দেখি ৫টা বাজে।আমি বিকাল হলেই খেলতে যাইতাম প্রতি শুক্রবারে তাই আম্মা বলল আজকেও যা নইলে অনেকেই আসবে তোকে ডাকতে আর তুই বাসায় থাকলে শুধুই দুষ্টামি হবে,আর লোকজন টের পেতে পারে।আম্মার কথা মনে ধরলো তাই আমি খেলতে গেলাম ঠিকই কিন্তু খেলায় মন বসলো না।সন্ধ্যা হতে আমি বাসায় চলে আসলাম।বাসায় ঢুকেই দেখি আম্মা রাতের জন্য মাছ আর ভাত রান্না করে ফেলছে।আর আম্মা আমার জন্য অপেক্ষা করছে আর টিভি দেখছে।আমি বাসায় ঢুকতেই মা একটা হাসি দিয়ে বলে আজ দেখি তারাতাড়ি চলে আইলি,বাইরে মন বসলো না? আমি আম্মার দিকে আসলাম আর গেঞ্জি প্যান্ট খুলতে লাগলাম আর কইলাম বাইরে খুব গরম তাই বাসায় চলে আসলাম।আম্মার কাছে আসে দাড়ালাম তখন সম্পূর্ন ল্যাংটা হইয়েই আছি।আম্মা আমাকে দেখে বলে বাবা সত্যি অনেক গরম আর আমার ধোনে আঙ্গুল দিয়ে বলে এতো গরমেও এটি ঠান্ডা কেমনে? ততক্ষনে আমার ধোন দাড়াতে শুরু করলো।আম্মাও দেখি তার ম্যাক্সি খুলে ফেলল আর ল্যাংটা হয়েই শুইয়ে টিভি দেখতে লাগল।আম্মাকে ল্যাংটা দেখেই আমার ধোন দাঁড়িয়ে গেল।আমি ল্যাংটা অবস্থায় বাথরুমে যেয়ে ফ্রেশ হয়ে আসলাম।আম্মা আমাকে বলল তুই তো তখন অনেক গল্প দেখালি অনেক ভিডিও আর ছবিও দেখালি আমাকে এখন একটা ভিডিও দেখা আমি দেখব।আমি আমার মোবাইল এনে আম্মাকে ২০ মিনিটের একটি মা ছেলের ভিডিও দেখাই আর একটা গল্প পড়ে শুনাই।পড়া শেষ হলে আম্মা আমার ঠাটানো ধোন তার মুখের ভিতরে নিয়ে ললিপপ চুষার মতো চুষতে থাকে আম্মার চুষার ফলে আমি এবারো আম্মার মুখের ভিতরে মার ঢেলে দিলাম,তখন আম্মা আমার মাল সব খেয়ে বলে খানকির ছেলে শালা মাদার চোদ মাল ফেলাইলি কেন?আমাকে চুদবে কিডা?আমারে কি বেশ্যা বানাবি মাইনষেরে দিয়ে চুদাইয়ে।আম্মার মুখে এইরকম ভাষা শুনে একটু অবাক হইলাম আর বুঝলাম আম্মা খুব গরম হয়ে আছে তখন আম্মাকে বললাম আম্মার তোমার চুষনে আর ধরে রাখতে পারলাম না,এর পর থেকে আর হবে না।আম্মা আবার আমার ধোন খেচতে লাগল।আমি তখন শুয়েই ছিলাম আর আম্মাকে বললাম আমার মুখের উপরে আসে তার গুদ দিতে।আম্মা তখন কইলো গুদ কিসের?তুই ভোদা কো।আর আজ থেকে এই ভোদা তোর।আর আমার ধোন হাতে নিয়ে কইলো আজ থেকে এইডা আমার বাড়া।আমি আম্মারে কইলাম ওই খানকি তুই তোর ভোদা আমার মুখের উপর চাইপা ধর আমি খাই,দেখবি তোর ভোদার সোদা গন্ধে আমার বাড়া আবার খাড়াই গেছে তোরে চুদার জন্য।আম্মা তখন আমার মুখের উপর বসে তার ভোদা চাইপা ধরলো।তখন আমি খেয়াল করলাম আম্মা ভোদার বাল সব সেভ করে ফেলছে।আমি আম্মারে কইলাম তোর ভোদা দেখতে একেবারে কচি মাগিগো মতো লাগছে,আম্মা কইলো আমি কি বুড়ি হইছি নাকি?আমি আর কথা না বাড়াইয়া আম্মার ভোদা চুষতে লাগলাম।এইভাবে প্রায় ১০ মিনিট চোষার পর আমি মুখ উঠাইয়া কইলাম আম্মা দেখ তোর পুলার বাড়া খাড়াই গেছে তার খানকি মাগি আম্মার ভোদার গন্ধে।
আম্মা-খাড়াই গেছে তাই আমি কি করবো?
আমি-তুই জানিস না কিসের জন্য খাড়াইছে?
আম্মা-না।
আমি-তাইলে তখন ক্যান মাল পড়ার পরে গাইল দিলি?
আম্মা-বাড়া খাড়াই গেছে যখন তখন আমারে চুদেক।
আমি-তোরে চুদবো?তুই আমার কিডা?
আম্মা-ওরে খানকির পুলা,আমি তোর কিডা?নটির পুলা মাদার চোদ তুই তোর খানকি আম্মারে চুদেক।আজ থেকে তুই আমার ভাতার।
আমি-আম্মা তাই তুই শুইয়ে পর আর তোর ভোদা ফাক কইরা ধর।
আম্মা ভোদা ফাক কইরা ধরলো।আমি কোন কথা না বলে আম্মার ভোদার ভিতরে আমার বাড়া ঢুকাই দিলাম।আম্মা ভালই ব্যাথা পাইলো।আমি তখন আম্মাকে লিপকিস করতে লাগলাম।
আমি-আম্মা খুব ব্যাথা পাইছো
আম্মা-হ্যা,অনেকদিন চোদা খাইনাই তো।আর তোর বাড়া তোর আব্বার থেকেও বড়।
আমি-তাই?
আম্মা-হ্যা।আর তুই এইবার আস্তে আস্তে ঠাপা।
আমি আম্মারে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম,পরে যখন দেখি আম্মা তল ঠাপ দিতে লাগলো তখন স্পীড বাড়ালাম।প্রায় ২০ মিনিট ঠাপানোর পরে আমি আর আম্মা দুইজনেই একসাথে মাল আউট করলাম।আম্মার ভোদায় মাল আউট করার পর মনে হলো আমার জীবন সার্থক।তারপর আমি আম্মার ঠোটে লিপকিস করে আম্মার উপরেই শুইয়ে থাক্লাম।এইভাবে ১০ মিনিটের মতো থাকার পরে আম্মা আর আমি এক্সাথেই বাথরুমে গেলাম।এইবার আমি আম্মার ভোদার কাছে আমার বাড়া নিয়ে গেলাম তারপরে আমরা একসাথেই মুতলাম।বাথরুম থেকে এসে দেখি ৯টা বাজে আমরা ল্যাংটাই আছি আর ঐ অবস্থায় দুইজন পাশাপাশি বসে টিভি দেখলাম ১০টা পর্যন্ত।এরই মাঝে আমি আম্মার দুধ টিপি আম্মার আমার বাড়া টিপে আমি আবার আম্মার ভোদায় অঙ্গুলি করি.১০টা বাজলে আম্মা আর আমি খেতে বসলাম।আম্মাকে বললাম তুমি আমাকে খাওয়াই দেও,আম্মা তাই করলো।আম্মা আমাকে খাওয়াই দিতে লাগলো,যখনই আম্মা কইলো তুই আমাকে খোয়াই দে তখন আমি আমার গালের ভিতরে থাকা ভাত আম্মার মুখে দিয়ে দিলাম।আম্মা দেখি আমার ভাত খেয়ে নিল এইভাবে আমাদের খাওয়ার পর্ব শেষ হলো।খাওয়া শেষে আমি একটা সিগারেট খেতে বাইরে যেতে লাগলাম তখন আম্মা বলে কই যাইস?আমি কইলাম একটু কাজ আছে,আমি যে সিগারেট খাইতে যাব তা আম্মাকে কইলাম না।তখন আম্মা বলে এখন থেকে আমার সাথে বসে সিগারেট খাবি।আর তোর বাইরে যাইতে হবে না। আর যখন মদ বা অন্য কিছু খাইতে মন চাই তাও ইয়ে আসবি আমরা একসাথে খাব।
আমি অবাক হয়ে কইলাম তুমি সিগারেট মদ এইগুলা খাও?
আম্মা কইলো তোর আব্বা আমারে এইগুলা খাওয়া শিখাইছে।আমি তখন একটা সিগারেট ধরাইয়া আম্মার পাশে বইসা খাইতে লাগলাম অর্ধেক খাওয়া শেষ হইলে আম্মারে দিলাম দেখি আম্মাও সিগারেট টানলো।
এইবার রাতে ঘুমানোর জন্য একসাথে শুইলাম,এইবার আমরা প্রায় স্বামী স্ত্রীর মতোই কথা বলতে লাগলাম,এক পর্যায়ে আমি আম্মাকে কইলাম আমি তোমাকে বিয়া করবো।আম্মা কি যেনো ভাবলো তার পরে বলল সত্যি বিয়ে করবি আমাকে?আর আমাকে বিয়ে করলে তো এইখানে আমাদের থাকা অসম্ভব হয়ে যাবে।তখন আমি আম্মাকে কইলাম আমাদের এইখানের সকল জমি বেচে নতুন এক শহরে যাব সেখানে তোমাকে বিয়ে করে নতুন করে আমাদের সংসার করবো।আম্মা দেখি একটু আবেগী হইলো আর আমাকে নিজের স্বামীর মতো করে লিপকিস করলো।আমি আমার আম্মাকে চুদলাম।রাতে তিনবার আম্মাকে চুদি।
এর পর থেকে আমি আর আম্মা এখন বাসায় স্বামী স্ত্রীর মতই থাকি আর আমাদের সংসার ভালোই চলছে।এরই মাঝে আমাদের সকল জমি বেচা প্রায় শেষ।আম্মা আমাকে দুই দিন আগে বলে তার নাকি আবার মাসিক শুরু হইছে।এখন তো আমি খুব খুশি আর আম্মাও খুশি সে এখন ইচ্ছা করলেই আমার সন্তানের মা হতে পারবে।আম্মা আমাকে বলে আমার বয়স ১৮ না হওয়া পর্যন্ত সে বাচ্চা নিবে না।

No comments

Powered by Blogger.