Header Ads

বাবা মেয়ের সংসার


বাবা: সোনাম মনি, মামনি, কি হলো? তুমি কি ব্যথা পেয়েছ?
আনু: হুম বাবা, খুব ব্যথা করছে। তুমি নাড়াচাড়া দিওনা এভাবেই ভরে রাখ। আমাকে একটু ধাতস্ত হতে দাও। আমি ঠিক আছে তখন তুমার বাড়াটা পুরাটা ভেতরে ঢুকিয়ে দিও।
বাবা: আনু, তুমি তো দুইটা সন্তানের মা হয়েছে তাহলে তোমার গুদ অনেক বড় হবার কথা কিন্তু ব্যথা পাচ্ছ কেন?
আনু: বাবা, তুমি হচ্ছ সত্যিকারের পুরুষ। তুমার বাড়াটা অনেক বড়, আমার ছোট গুদে ঢুকলে তো ব্যথা করবেই। তুমার বাড়াটা আমার স্বামীর তুলনায় ডাবল বড়। আমার গুদটা তো ছোট বাড়ার চুদা খেয়ে অভ্যস্ত। জীবনে কখনো এত বড় বড়া গুদে নেইনি। আর আমার স্বামী মারা যাবর পরে আমি কোনবাড়াই গুদে নেইনি। কিন্তু চিন্তা করনো বাবা, আমাকে একটু সময় দাও সব ঠিক হয়ে যাবে।
আমার মেয়ে আমার প্রতি স্যত্যিই যন্তশীল। আমি তাকে চুমু দিলাম , তার মাই আবার চুষলাম, চুমু দিলাম তারপর যখন দেখলাম, আমার মেয়ে ওকে তখন আমি শেষ ধাক্কা দিয়ে বাড়াটা মেয়ের গুদে ভরে দিলাম। তারপর আস্তে আস্তে চুদতে আরাম্ভ করি। আমার মেয়ে যখন আনন্দে আহ আহ করতে থাকে তখন চুদার স্পিড বাড়িয়ে দেই।
আনু: বাবা, আমার ব্যথা চলে গেছে, তুমি আমাকে আরো জোরে চুদ, আরো জোরে আহ আহ…… আমি তোমাকে আনন্দ দিতে চেষ্টা করবো। মা তোমাকে যেভাবে আনন্দ দিতে আশা করি এভাবে তোমাকে আনন্দ দিতে পারবো।
আমি চাদার গতি বাড়িয়ে দিলাম, মেয়ে আমার সাথে তার তলঠাপ দিতে আরাম্ভ করে। তার উত্তেজনা ক্রমে সব ছাড়িয়ে যায়।
আমি চুদতে চুদতে তাকে জিজ্ঞাস করি: তুমার স্বামী কি তোমাকে এভাবে চুদতো?
আনু; না বাবা, ভাসু ভাল স্বামী কিন্তু বিছানায় সে ততটা ভাল ছিলনা। তার বাড়াটা ছিল ছোট এবং নিজেকে ধরে রাখতে পারেনি। কোন কোন সময় দশ সেকেন্ডে তার বীর্যপাত হতো। তুমি আমাকে দারুন চুদে যাচ্ছ। আমি তোমার চুদা দারুন উপভোগ করছি।
আমার চুদার স্পিড বাড়তে বাড়তে চরমে পৌছে যায়। আমি বুঝতে পারছি মেয়ের অবস্থাও একই রকম। আমি আমার বাড়াটা বাহির করে আবার ভিতরে ঢুকাচ্ছি। লশ্বা লম্বা রাম ঠাপ দিতে থাকি আনু আমার ঠোট চুষতে চুষতে তার গুদের জল ছেড়ে দেয়। আমাকে শক্তকরে জড়িয়ে ধরে থাকে। একটু পর আবার নিচ থেকে আমার বাড়াটা চুদতে থাকে। তার নখ দিয়ে আমার পিঠে খামচে ধরে। তার গুদের জল ছাড়তে ছাড়তে প্রায় এক মিনিট লাগে তারপর সে তার সমস্ত শক্তি হারিয়ে দুর্বল হয়েপরে।
আনু: বাবা এবার তোমার পালা।
বাবা: না আনু, আমি তোমার গুদে মাল ফেলবো না। আমি তোমাকে আবার গর্ভবতি করতে চাইনা। সবচেয়ে ভাল হয় যদি তুমি মুখে আমার বাড়াটা চুষে রস বেরকরে দাও।
আনু: বাবা, তুমি যদি চাও অবশ্যই আমি তোমার বাড়াটা আমার মুখে নিব কিন্তু এখন আমার গুদে তুমার বীর্য ভরে দাও। আমি আমার বাবার বাড়ার বীর্য আমার গুদে স্বাধ নিতে চাই। চিন্তা কর না বাবা আমি কাল থেকে জন্মনিয়ন্ত্রন বড়ি খেতে থাকবো। কিন্তু আজকের রাতে আমি তোমার সব কিছু আমার গুদে নিতে চাই এবং এনজয় করতে চাই।
বলেই , মেয়ে আমার বাড়াটা তার গুদের পেশি দিয়ে চাপদিয়ে ধরে। আমার বাড়াটা খেয়ে নিতে থাকে। আমি তার আদরে স্বর্গে পৌছে যাই । আমার তখন চরম অবস্থা আমি আরো কয়েকটা ঠাপ দিয়ে নিজের মেয়ের গুদে বাবার বীর্য ভরে দিই। মেয়ে আনন্দে আমারকে জড়িয়ে ধরে রাখে।
বাবা: মামনি, তুমি কি এভাবে বীর্যের স্বাদ তোমার গুদে নিতে চাচ্ছিলে? এই ভাবে মামনি?
অনু: হুম বাবা, এটা অসাধারন যখন তুমার বাড়ার বীর্য আমার গুদে পরড়ছে, আমার জীবনে এমন চরম পুলক আগে কখনো অনুভব করিনাই।
বাবা: আমি খুব খুশি যে তোমাকে আনন্দ দিতে পেরেছি।
অনু: বাবা, আমিও খুশি যে আমাদের মধ্যে এমন একটা হয়েছে। আমি লিখে দিতে পারি যে তুমি সকল রমনীর স্বপ্নের পরুষ। আজ রাত থেকে আমি তোমার রমনী। আমি তোমার স্ত্রী। আজ থেকে আমি এই ঘরের সব কিছু দেখে রাখব, তোমার সকল সুখের দিকে খেয়াল রাখ।। তুমি যখন আমাকে বিছানায় চাপে তখনই আমি চলে আস। আমি তোমাকে আমার দেহটা দিতে পেরে খুব খুশী লাগছে।
অনু: কিন্তু অনু, আমাদের প্রতিবেশি আর তোমার সন্তানের কি হবে?
মেয়ে আমাকে জড়িয়ে ধরে বলল
আনু; ওহ বাবা, তুমি খুব বোকা? প্রতিবেশি, আমরা এখন যেমন আছি তারা তাই জানবে। বিধবা মেয়ে তার বাবাকে দেখাশোনা করতেই পারে। আর আমার সন্তানেরা এসব বুঝতে এখনো অনেক দেরি। তাছাড়া আমি তাদের ঘুমপারিয়ে তুমার ঘরে আসব প্রতিরাতে। অতএব সব কিছু ঠিক আছে কোন চিন্তার কারন নাই।
এখন সত্যি সত্যি আমার মেয়ে আমার স্ত্রীর মতো হয়ে গেছে। আমার নাম দিয়াকারন, আমার বয়স ৫৩ বছর , বিপত্নীক, থাকি কেরালার একটি শহরে। আমার স্ত্রী ছাড়া এক বছর ধরে মধ্যবিত্ত জীবন পার করছি। এটই আমার জীবনের সত্যিকার গল্প। আমি আমার জীবনের গল্প বলছি কারন অন্যরাও যারা আমার মতো একাকি জীবন অতিবাহিত করে। যাদের যুবতি মতো মেয়ে আছে অথবা বিবাহিত মেয়ে আছে অথবা বিধবা মেয়ে আছে তারা চাইলে তাদের একাকিত্ব তাদের সাথে শেয়ার করতে পারেন।
আমাদের এক মাত্র মেয়ের নাম অনুরাধা। আমরা যেমন তাকে ভালবাসি, সেও আমাদের ভালবাসে। কিন্তু আমাকে বাবার চেয়ে একটু বেশিই ভালবাসে। যখন তার বয়স ১৮ তখন আমরা তাকে বিয়েদেই। চারবছরে তাদের দুইটি সন্তান হয়। কিন্তু গত বছর আমার মেয়ের স্বামী রোড এক্সিডেন্টে মারা যায় আমার মেয়ে বিধবা হয়ে যায় তখন তার বয়স 22 বছর। সে তার সন্তান সহ আমাদের এখানে থাকার জন্য চলে আসে। দুই বছর ধরে এই ঘরে কোন মহিলা থাকে নি, তার মা মারা যাবার পরে। মেয়ে চলে আসায় বাসাটার একাকিত্ব লাঘব হয়।
যখন আমার মেয়ে তার সন্তানসহ এখানে থাকতে এল আমি খুব খুশি হলাম। আমার বাসাটা ছোট, দুটি কেবল বেডরুম। আমি একটি রুমে থাকি, আর অনুরাধা তার দুই সন্তানসহ এক রুমে থাকবে। আমার মেযে বাসায় এসেই সব গুছিয়ে নিয়েছে, রান্না, বাজার সব কিছু। বাসাটা এখন টিপটপ থাকে, সকালে এক কাপ কফি পাই, রাতে ঘুমাতে যাবার আগে দুধ সময় মতো লাঞ্চ সব কিছু। দুই তিন সপ্তাহ পরে আমি সকালে ঘুম থেকে উঠে দেখি, অনুরাধা তার রুমে মেজেতে শুয়ে আছে। আমি তাকে ডেকে বললাম
বাবা: অনু কি হয়েছে? তুমি নিচে শুয়ে আছে কন? বিছানায় কেন ঘুমাচ্ছনা?
অনু: ওহ বাবা, দেখ বিছানায় কোন জায়গা নেই। দেখ তুমার নাতি দুইটা কিভাবে নড়াচড়া করে, আমি ঘুমাতেই পারিনা। তাই নিচে চলে এসেছি।
বাব: তাহলে তুমি আমাকে জানাতে। আমি ড্রইং রুমে চলে যেতাম তুমি আমার বিছানায় ঘুমাতে।
অনু: না বাবা, এই বিছানাটা তোমার এবং আমার মায়ের বিছানা। আমি ননসেন্সের মতো তা করতে পারি না।
বাবা: অনু, এটা কি ধরনের কথা। যদিও তুমার দুইটা ছেলেমেয়ে আছে কিন্তু তুমি এখনো আমার মেয়ে। তাহলে এমন কথা বলছ কেন । আজ থেকে তুমার ছেলে মেয়েরা তোমার বিছানায় শুবে এবং তুমি আমার বিছানায় আমি ড্রয়িং রুমে মাদুর বিছিয়ে শুব।
অনু: না বাবা, তা হয় না। আমি নিচেই ঘুমাতে পারবো, এখন আমাকে ঘুমাতে দাও। এটা আমার জন্য কোন সমস্যা না। তুমি তুমার বিছানায় ঘুমাতে থাক।
বাবা: রেগে বললাম: না আনু, তুমি আমার বিছানায় ঘুমাবে আর আমি নিচে ঘুমাব, এটাই শেষ, আর কোন কথা চলবে না।
অনু: ঠিক আছে বাবা কিন্তু আমি চাইনা তুমি নিচে ঘুমাও। যদি তুমি চাও আমি তোমার বিছানায় ঘুমাই তবে একটা আইডিয়া আছে। বাবা একটা আইডিয়া আছে, যদি আমি তোমার বিছানার এক পাশে ঘুমাই এবং এক পাশে তুমি? কেন না আমি তো এখনো তোমার মেয়ে এবং তুমি আমার বাবা।
আমার মাথায় বিপদটা ঝংকার দিয়ে উঠল। আমি চিন্তা করে উত্তর দিলাম। বোকার মতো আমি তা করতে পারি না। আমি আমার মেয়েকে বিব্রত করতে চাইলাম না। আমি চাইনা আমার মেয়ে কোন ভাবে কষ্টপাক।
বাব: ঠিক আছে আনু, আজ রাত থেকেই তুমি তুমার বাচ্চাদের ঘুমপারিয়ে আমার বিছানায় চরে আসবে এক পাশে আমি খুশি?
আনু: ঠিক আছে বাবা। সেই রাতে , ডিনার শেষকরে বিছানায় গেলাম এবং আমার মেয়ে আনুর জন্য একপাশে জায়গা করে দিলাম। আমি ঘুমাতে পারছিলাম না, হালকা জেগে থাকলাম। চারদিকে অন্ধকার কিছুই দেখতে পাচ্ছিলাম না। মেয়ে তার রাতের সব কাজ শেষ করে আসল। দরজা খোলাই ছিল, বিদ্যুত ছিলনা তাই মেয়ে মোমবাতি নিয়ে রুমে ঢুকল। সে আমাকে একবার দেখল ভাবল আমি ঘুমিয়ে গেছি কিন্তু আমার চোখ হালকা খোলা সব কিছু দেখছি। সে অন্ধাকরের মধ্যে এদিক ওদিক গেল কিছু পত্রিকা শেল্ফে রাখল।
আমার মেয়ে অনেক বড় হয়েগেছে। তাই দুই সন্তান, আমার যুবতি মেয়েকে এই প্রথম মোমের আলোয় দেখলাম। আমার মেয়ে এখন পূর্ণাঙ্গ মহিলা, সুন্দরী। সাদা শাড়িতে তাকে যেন পরীর মতো লাগছিল। আমি তার বুকের উঁচু জায়গাটা দেখলাম মনে হলো শাড়ির নিচে কোন বালিশ দেয়া আছে। সে যখন ঘরল তখন তার পাছানার অবয়বটা দেখতে পেলাম । আমি দুই বছর ধরে নারী বর্জিত আছি, আজ দুই বছর পর কোন নারী আমার বিছানায় ঘুমাবে। যদিও আমার নিজের মেয়ে তবু কিছুটা উত্তেজিত হয়ে উঠলাম। যদিও তা আমার মনে পাপ জন্মদিচ্ছিল।
অনুরাধা মোমবাতিটা নিভিয়ে বিছানায় চলেএল। আমি জানি অন্ধকারে আমার মেয়ে আমার উত্তজনা দেখতে পাবে না আমি কেবল তার ঘ্রান পাব। আমার উত্তজনা বাড়তেই থাকে ।দশ মিনিট পর দেখি মেয়ে ঘুমিয়েগেছে। আমি এবার মেয়েকে দেখার জন্য তারদিকে ঘরলাম সে আমার দিকে নিষ্পাপ ভাবে তাকাল, কত সুন্দর। আমার সুন্দরী মেয়েটা বিধবা হয়েছে ভাবলে কষ্ট লাগে। আমার বাড়াটা উরো ইরেক্ট হয়ে যাচ্ছে এবং শেষ তাকে ছুতে চেস্টা করছে, কিন্তু আমি আমার সীমা জানি। আমি ঘুমাতে চেষ্টা করছি এবং ঘুমিয়ে যাই।
দুই ঘন্টাপর, কিছু নাড়াচাড়া আমাকে জাগিয়েদেয়। আমি দেখি আনু ঘুমিয়ে আছে এবং আমার দিকে চেপে এসেছে, সে আমাকে জড়িয়ে ধরতে চায়, ছোটকালে যেভাবে ধরত। তার যৌবন ভরা দেহটা আমার দেহে স্পর্শ করে। সে তার বাম হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে কিন্তু একটিই সমস্যা সে তো আগের মতো ছোট নাই। সে এখন যৌবন ভরা , রসে ভরা যুবতি।অন্য দিকে আমিও পুরুষ যে দুই বছর যাবত কোন নারী সঙ্গ পায় না। আমার বাড়াটা তাই দাঁড়িয়ে খাবি খাচ্ছে, আমার বুক ধরফর করছে, আমি ঘামতে শুরু করি। আমি জানি সে তার বাবা মেয়ের বিশ্বাস থেকে আমাকে জড়িয়ে ধরেছে। বাবার ভালবাসা পাবার জন্য ধরেছে। কোন সেক্সুয়াল ফিলিংস এর জন্য নয়। আমি তাই এমন কিছু করতে পারি না। আমি নিজেকে ধরে রাখার চেষ্টা করে যাচ্ছি কিন্তু আমার সেক্সুয়াল কন্ট্রল করতে পারছি না। আমি আমার সাথে যুদ্ধ করেচলেছি। এই যুদ্ধ হলো একজন পুরুষ একজন নারীর দিকে আকর্ষন আর অন্যদিকে আমার আদরের মেয়ের ভালবাসার। কিছু সময় পরে মেয়ে আরো বেশি কাছে চলে আসে, আমাকে আরো শক্তকরে জড়িয়ে ধরে। সে ঘুমের মধ্যে কিছু একটা বলতে থাকে, আমি সাবধানে শুনি
আনু: সে আস্তে করে বলতে থাকে, ভাসু, ডারলিং, আমি এখন তোমার আদর চাই,, আমি……এখন চাই, ডারলিং কাছে আ…. আমি অপেক্ষা করছি…..
আমি শুনে অবাক হই। ভাসু হচ্ছে তার স্বামীর নাম যে রোড এক্সিডেন্টে মার গেছে। সে এখন তার স্বাীকে মিস করছে। ও মাই গড। সে এখন আমাকে তার বাবা হিসেবে জড়িয়ে ধরে নাই। সে ঘুমের মধ্যে তার স্বামীকে জড়িয়ে ধরছে। আমি বুঝতে পারছি তার স্বামীর সাথেও তার অনেক দিন ধরে মিলন হয় না তাই সেও এখন তা অনেক করে চাইছে।
এখন আমিও ও বিপত্নিক আর মেয়েও বিধবা, দুজনেই যৌনচাহিদা আছে দুজনেই অনেক কিছু চাই। অনুরাধ এবার তার একটি পা আমার উপর তুলে দিয়েছে। আমি এখন তার শাড়ির ভিতরে গড়র অনুভব বুঝতে পারছি। সে ঘুমের মধ্যে আরো উত্তেজিত হয়ে উঠে। আমাকে আরো জড়িয়ে ধরে , আমার মাথাটা তার বুকে চেপে ধরে বলতে থাকে
অনু: ওহ ভাসু, ডারলিং….এখানে আস, আমার দুধের বোটাটা চোষ, এখান থেকে দুধ খাও। ভাল করে চুষে দাও আর কিছু বেবির জন্য রেখ।
আমি ভাবছি, আমিও একজন বাবা, আমিও আমার মেয়েকে অন্যদের মতো ভালবাসি, আবার আমি একজন পুরুষ আমাও মানুষের মতো পুরুষত্তের চাহিদা আছে। এখন যেহেতু আমার মেয়ে আমার মাতাটা তার দুধ খাওয়ার জন্য চাপ দিচ্ছে আমি আর নিজেকে কনট্রল করতে পারলাম না। আমি তা করলাম, আমার মাথাটা তার দুধের কাছে নিয়ে গেলাম।
আমি জানি মেয়ে ঘুমিয়ে আছে, তাই তাকে হালকা ডাকলাম।
বাবা: আনু, তুমি কি ঠিক আচ?
সে কোন উত্তর দিল না। আমি এবার তার কাধেঁ ধরে একটা ধাক্কা দিলাম যদি সে তাকিয়ে থাকে। কিন্তু সে কোন শব্দ করল না। আমি এবার তার দুধ থেকে শাড়ীর আচলটা সরিয়ে দিলাম, সে একটা সাদা ব্লাউজ এবং সাদা ব্রা পড়ে আছে। আমি এবার কাঁপাকাঁপা হাতে তার ব্লাউজের উপর দিয়ে হাত রাখলাম। তার ব্রাটা তার দুধকে খুব শক্তকরে ধরেরেখেছে। আমি একটু চাপ দিলাম। আমি আরো বেশি উত্তেজিত হয়ে উঠি।
আস্তে আস্তে আমি আমার মেয়ের ব্লাউজের হুক খুলে তার ব্লাউজটা খুলে দেই। এখন মেয়ের আদরের দুধ গুলো কেবল ব্রা ঢেকে রেখেছে। আমি তার ব্রাতে হাত রেখে দেখি, সে জেগে আছে নাকি ঘুমিয়ে গেছে আমার হাত এখন তার দুধে খেলা করতে থাকে কিন্তু আমি ব্রাটা খুলে দিতে তাকে এক দিকে কাত করিয়ে দিলাম। আমি তার ব্রাটা খুলে আবার তাকে চিত করে দিলাম। আমার মেয়েকে দেখতে এখন অসাধারন লাগছে। আমার যুবতি মেয়ের দুধ দুইটা দারুন সুন্দর। মাই দুইটা বড় কিন্তু ঘুল, এখনো ঝুলে আসে নি. বোটা দুইটা কাল কিন্তু মাথা খাড়া করে আছে যেন বুলেট। আমি এমন মাই আর বোটাই সবচেয়ে বেশি পছন্দ করি।এবার নিরবে আমার বিধবা মেয়ে দুধটা আস্তে আস্তে টিপতে থাকি। তার দুধের বোটা টা হাত দিয়ে ধরি। অনুরাধা ঘুমিয়ে আছে। কিন্তু আমি আমাকে কন্ট্রল করতে পারছি না। আমি এবার নিচু হয়ে মায়ের একটা দুধ মুখে নিয়ে চুষতে থাকি। মেয়ের মাই থেকে মিষ্টি দুধ আমার মুখে আসতে থাকে। আমি আমার মেয়ের একটা মাই থেকে দুধ খেতে থাকি অন্যটা হাত দিয়ে টিপে দেই।
অনুরাধা হঠাৎ জেগে যায়। সে অবাক হয় দেখে যে তার ব্রা এবং ব্লাউজ খুলা সে বুঝতে পারে আমিই খুলে দিয়েছি। এবং তখনো একটা মাই খাচ্ছি আর একটা চটকিয়ে যাচ্ছি।
অনুরাধা: অবাক হয়ে জানতে চায়, বাবা তুমি কি করছ?
আমি খুব লজ্জা পেয়ে উত্তর করি
বাবা: আমি খুব দুখিত আনু, আমি আমাকে নিয়ন্ত্রন করতে পারি নাই। তুমার মা মারা যাবার পর আমি দীর্ঘদিন কোন মেয়ে মানুষ পাই নাই। তুমি যখন ঘুমের মধ্যে আমাকে জড়িয়ে ধরেছে, আমি নিজেকে নিয়ন্ত্রন করতে পারি নাই। আমি খুব দুখিত মামনি।
আমি মুখে সরি বললেও আমি তার মাই টিপা বন্ধ করি নি। আনু আমার দিকে দুখি ভাবে তাকাল এবং অনেক সময় কিছু বলল না। সে কিছু চিন্তা করল এবং কিছু না বলে একই ভাবে আবার শুয়ে পরল।
বাবা: আনু, আমি আসলেই দুক্ষিত। আমি খুব খারাপ মানুষ।
আনু আস্তে আস্তে আমার হাতটা তার মাই থেকে সরিয়ে দিল এবং বলল
আনু: বাবা, আমি সব বুঝতে পারি। আমি বুঝতে পারি যে তুমি অনেক দিন মাকে ছাড়া আছে। কিন্তু আমি তোমার আপন মেয়ে, আমার সাথে এমন করো না প্লিজ।
বাবা: অনুরাধা, ঠিক, আমি তোমার সাথে একমত, এটা করাটা ঠিক নয় কিন্তু আমি এখন নিজেকে নিয়ন্ত্রন করতে পারছি না। আমি এখন তোমাকে ছুতে চাই পেতে চাই।
আনু: বুঝাতে চেস্টা করল। না বাবা, এমন করে না, আমি বিধবা, আমি তোমার দুই নাতির মা। এটা পাপ। আমি তাদের সকালে মুখ দেখাতে পারবো না যদি তুমি আমার সাথে জোর কর
বাবা: আনু, ডিয়ার, কেবল আজকের রাতের জন্য রাজি হও, আমি তোমার দেহটা ভোগ করতে চাই। দেখ আমার বাড়াটা কেমন ক্ষুধার্তের মতো তাকিয়ে আছে। তুমি আমার অবস্থাটা বুঝার চেষ্টা কর। তুমি কি বাবাকে একটুকুও ভালবাসনা? তুমি কি আমার চাহিদার কোন মূল্য দিবে না? তুমি কি চাওনা তোমার বাবা সুখে থাকুক?
আনু কাঁদতে শুরু করল এবং বলল:
আনু: বাবা, আমি সব সময় তোমাকে ভালবাসতাম এখনো ভালবাসি। কিন্তু এইভাবে না। আমি তোমাকে ভালবাসি তোমার মেয়ে হিসেবে। তাই বাবা আমাকে ছেড়ে দাও। আমি ওই রুমে গিয়ে ঘুমাব।
আমি ভয় পেয়েগেলাম যদি সে রুম থেকে চলে যায়। আমি তার কথায় কুব হতবাক হলাম্ আমি তাকে আর কথা বলতে না দিয়ে তাকে চুমু দিলাম। আমি আবার নিচে হয়ে মেয়ের মাইয়ে মুখ দিলাম এবং মুখে পুরে চুষতে আরাম্ভ করলাম। আমার মেয়ে আমার কাছ থেকে চলে যেতে চেষ্টা করল। আমি তাকে শক্তকরে ধরে লাখলাম।
এবার মেয়ে কিছুটা নরম হলো বলল
আনু: বাবা, তুমি যা করছ তা কি ঠিক? এটা কি পাপ হবে না? আমি জানি তুমি একজন নারী চাচ্ছো। কিন্তু অন্য কাউকে কি পেলে না বাবা? আমি তোমার আপন মেয়ে।
বাবা: আমি জানি ডারলিং, আমি খুব লজ্জিত কিন্তু আমি আমাকে কনট্রল করতে পারছি না। আমি খুব উত্তেজিত। আমি আজ রাতের জন্য তোমাকে নারী হিসেবে চাই। আমি তুমাকে ছুয়ে দেখতে চাই, তুমাকে উপভোগ করতে চাই , তোমাকে টিপতে চাই, তুমাকে চুদতে চাই। চল আজ রাতের জন্য আমরা বাবা মেয়ে এই কথাটা ভুলে যাই। আমি খুব …
আনু: বাবা, যদি তুমি আজ রাতে কর, অব্যই পরে আরো কনট্রল করতে পারবে না। তার মানে তুমি আমাকে তুমার জীবনের সাথে জড়িয়ে ফেলবে। আমাকে তুমার শয্যা সঙ্গি করে নিতে চাইবে।
বাবা: ইয়েস আনু, আমি দুখিত, কিন্তু আমি আজ রাত তোমার দেহটার আদর করতে চাই।
আনু: ঠিক আছে বাবা। আমি বুঝতে পারছি তুমি নারী বর্জিত একজন পুরুষ। অনেক দিন থেকে মাকে মিস করছ। আমি সব বুঝতে পারছি। তোমার দুখিত হবার কিছু নেই। সব ঠিক আছে, তুমি আমার দুধ খেতে পার বাবা। ঠিক আছে চুষ কিন্তু তুমার নাতীর জন্য কিছুটা রেখে দিও।আমি তার মাই টিপে তার বোটা সুরসুরি দিতে থাকি। একটা থেকে একটা চুষে দিতে থঅকি। এক সময় সে এনজয় করতে থাকে। তার মুখ দিয়ে আহ আহ… বেরিয়ে আসে। তার মাই এর বোটা আরো বেশি আমার মুখে ঢুকিয়ে আমার মাথায় হাত বোলাতে থাকে। আমি তার মাই চুষে সব দুধ শেষ করেদেই। আমার মেয়ে আমার দিকে তাকিয়ে হাসে
অনু: বাবা তুমি খুশি?
বাব: মামনি আমি জানিনা তোমাকে কি বল। তুমি আমার মেয়ে কিন্তু… আসলে কি… যদি বলতে হয়… মানে হচ্ছে……। যদি তুমি ঠিক থা আর অনুমোতি দাও আমি অন্য কিছুও করতে চাই।
আবার সে চুপ করে গেল, কোন কথার উত্তর করল না। আমি তার নিরবতার অপেক্ষায় আছি। আমার বুক ধরফর করছে যদি সে আমাকে তার আপন করে না নেয়। যদি সে নিষেধ করে দেয়
তাই আমি তাকে বললাম: অনুরাধা আমি তোমার সুন্দর গুদটা দেখতে চাই।
মেয়ে তার চুখটা বন্ধ করে পা দুটি মেলেদিল। আমার হাত তার কোমরে চলে গেছে। আমি তার শাড়ি খুলে দিলাম। আমি তার সাদা পেটিকোট দেখতে পেলাম। আমি তার পেটিকোটও খুলে দিলাম । আমার যুবতি মেয়ের সুন্দর থাই দুইটা আমার সামনে ভেসে উঠল। আনু আজ কোন পেন্টি পরেনি দেখে খুব অবাক হলাম। আনুর গুদে কাল বালে ঢেকে আছে। কত নরম সিল্ক তার বাল। তার সম্পূর্ণ গুদটি বালে ঢেকে রেখেছে। আমি পেটিকোটটি এবা তার পা গলিয়ে বের করে দিলাম। মেয়ে লজ্জায় তার মুখ ঢেকেরেখেছে। আমি তার গুদে হাত দিয়ে আদর করলাম, আমার মুখতার মেয়ের গুদে নামিয়ে আনলাম। চুষে দিলাম চুমু দিলাম। তারপর একটা আঙ্গুল মেয়ের গুদে ঢুকিয়েদলাম। দেখলাম মেয়ের গুদে রসের বান বসেছে, আমার আঙ্গুলটা ভিজিয়ে দিয়েছে। মেয়ে তার উত্তজনায় আর থাকতে পারছে না, সে তার পা আরো ফাঁক করে আমাকে ঢুকার সুযোগ করে দিচ্ছে। তখন আমি আবার আমার মধ্যাঙ্গুলি তার গুদে ঢুকিয়ে আগুপিছু করতে থাকি। এবার মেয়ে নিজেই তার গুদটা আমার হাতে চেপে দিয়ে নিজের আগ্রহ প্রকাশ করতে থাকে।
আমি মেয়ের বালে ভরা গুদে চুমু দিলাম এবং হাত দিয়ে তার গুদটা নিয়ে খলতে আরাম্ভ করলাম।। আমার জীব তার গুদে ঢুকিয়ে দিয়েছি যখন আমার জিবটা তার গুদের মধ্যে অনুভব করতে পারল তখন তার দেহটা আনন্দে একটা নাড়া দিয়ে উঠল।। আমি তার গুদ ছানতে ছানতে তার গুদের মধু খেতে থাকি। আমার জিব দিয়ে তার গুদের আনাচে কানাচে ঘুড়াতে থাকি। আমার আদরে মেয়ে উত্তেজনায় চরমে চলে যায়। সে এদিক সেদিক করতে থাকে, হাত দিয়ৈ বালিশ খামচে ধরতে থাকে।
এক সময় সে আর নিজেকে ধরে রাখতে পারে না হরহর করে তার গুদের রস ছেড়ে দিয়ে আমার জিব ভিজিয়েদেয় এবং আমার মুখ ভরে দেয়। আমি তার জুসি পান করতে থাকি। আমি আরো কিছু সময় তার গুদে এভাবে আদর করতে থাকি যাতে সে সন্তুষ্ট হতে পারে। আমি মেয়ের দিকে তাকালাম । আমি তার মুখ থেকেহাত সরিয়ে দিলাম এবং চুমু দিলাম। মেয়ে এবার লজ্জাকাটিয়ে ফিসফিস করে বলল
অনু: বাবা, আমাকে তোমার করে নাও, আমাকে অনেক ভালবাস, তুমি যতটা পার আমাকে নিয়ে নাও, আমাকে নিয়ে চিন্তা কর না, আমি অপেক্ষা করতে পারছি না।
বলেই মেয়ে তার দুই পা ফাঁক করে দিল দুই পা ভাঁজ করে বুকে নিয়ে গেল। তার গুদটা তখন চিতিয়ে আছে আমার সহজ মেয়েটা এখন অনেক সহসি ভাবে প্রদর্শন করতে থাকে।
আনু: বাবা তুমি কি এর জন্য মরিয়া হয়ে উঠেছিলে? এই দেখ।এখানে আমার গুপন জিনিস যাতে তুমি অনেক আনন্দ পাবে। তুমার নিজের মেয়ে এখন তুমাকে উন্মোক্ত করে দিচ্ছে। আমি এখন নিজেকে তৈরি করেছি। আজ রাতে এটা আমার পক্ষ থেকে তোমার উপহার। তুমি এটাকে আদর কর, ভালবাস যেভাবে ইচ্ছা কর।
আমি আমার ক্ষেপা বাড়াটা তার গুদের মুখে বসিয়েদিলাম। আমি যখন ভিতরে ঢুকাতে থাকি, সে সিৎকার দিয়ে উঠে কিন্তু আমার বাড়া তার গুদের ভেতরে যেতে থাকে। সে হয়তো কিছুটা ব্যথা পেয়েছে তাই আমি থামলা
বাবা: সোনাম মনি, মামনি, কি হলো? তুমি কি ব্যথা পেয়েছ?
আনু: হুম বাবা, খুব ব্যথা করছে। তুমি নাড়াচাড়া দিওনা এভাবেই ভরে রাখ। আমাকে একটু ধাতস্ত হতে দাও। আমি ঠিক আছে তখন তুমার বাড়াটা পুরাটা ভেতরে ঢুকিয়ে দিও।
বাবা: আনু, তুমি তো দুইটা সন্তানের মা হয়েছে তাহলে তোমার গুদ অনেক বড় হবার কথা কিন্তু ব্যথা পাচ্ছ কেন?
আনু: বাবা, তুমি হচ্ছ সত্যিকারের পুরুষ। তুমার বাড়াটা অনেক বড়, আমার ছোট গুদে ঢুকলে তো ব্যথা করবেই। তুমার বাড়াটা আমার স্বামীর তুলনায় ডাবল বড়। আমার গুদটা তো ছোট বাড়ার চুদা খেয়ে অভ্যস্ত। জীবনে কখনো এত বড় বড়া গুদে নেইনি। আর আমার স্বামী মারা যাবর পরে আমি কোনবাড়াই গুদে নেইনি। কিন্তু চিন্তা করনো বাবা, আমাকে একটু সময় দাও সব ঠিক হয়ে যাবে।
আমার মেয়ে আমার প্রতি স্যত্যিই যন্তশীল। আমি তাকে চুমু দিলাম , তার মাই আবার চুষলাম, চুমু দিলাম তারপর যখন দেখলাম, আমার মেয়ে ওকে তখন আমি শেষ ধাক্কা দিয়ে বাড়াটা মেয়ের গুদে ভরে দিলাম। তারপর আস্তে আস্তে চুদতে আরাম্ভ করি। আমার মেয়ে যখন আনন্দে আহ আহ করতে থাকে তখন চুদার স্পিড বাড়িয়ে দেই।
আনু: বাবা, আমার ব্যথা চলে গেছে, তুমি আমাকে আরো জোরে চুদ, আরো জোরে আহ আহ…… আমি তোমাকে আনন্দ দিতে চেষ্টা করবো। মা তোমাকে যেভাবে আনন্দ দিতে আশা করি এভাবে তোমাকে আনন্দ দিতে পারবো।
আমি চাদার গতি বাড়িয়ে দিলাম, মেয়ে আমার সাথে তার তলঠাপ দিতে আরাম্ভ করে। তার উত্তেজনা ক্রমে সব ছাড়িয়ে যায়।
আমি চুদতে চুদতে তাকে জিজ্ঞাস করি: তুমার স্বামী কি তোমাকে এভাবে চুদতো?
আনু; না বাবা, ভাসু ভাল স্বামী কিন্তু বিছানায় সে ততটা ভাল ছিলনা। তার বাড়াটা ছিল ছোট এবং নিজেকে ধরে রাখতে পারেনি। কোন কোন সময় দশ সেকেন্ডে তার বীর্যপাত হতো। তুমি আমাকে দারুন চুদে যাচ্ছ। আমি তোমার চুদা দারুন উপভোগ করছি।
আমার চুদার স্পিড বাড়তে বাড়তে চরমে পৌছে যায়। আমি বুঝতে পারছি মেয়ের অবস্থাও একই রকম। আমি আমার বাড়াটা বাহির করে আবার ভিতরে ঢুকাচ্ছি। লশ্বা লম্বা রাম ঠাপ দিতে থাকি আনু আমার ঠোট চুষতে চুষতে তার গুদের জল ছেড়ে দেয়। আমাকে শক্তকরে জড়িয়ে ধরে থাকে। একটু পর আবার নিচ থেকে আমার বাড়াটা চুদতে থাকে। তার নখ দিয়ে আমার পিঠে খামচে ধরে। তার গুদের জল ছাড়তে ছাড়তে প্রায় এক মিনিট লাগে তারপর সে তার সমস্ত শক্তি হারিয়ে দুর্বল হয়েপরে।
আনু: বাবা এবার তোমার পালা।
বাবা: না আনু, আমি তোমার গুদে মাল ফেলবো না। আমি তোমাকে আবার গর্ভবতি করতে চাইনা। সবচেয়ে ভাল হয় যদি তুমি মুখে আমার বাড়াটা চুষে রস বেরকরে দাও।
আনু: বাবা, তুমি যদি চাও অবশ্যই আমি তোমার বাড়াটা আমার মুখে নিব কিন্তু এখন আমার গুদে তুমার বীর্য ভরে দাও। আমি আমার বাবার বাড়ার বীর্য আমার গুদে স্বাধ নিতে চাই। চিন্তা কর না বাবা আমি কাল থেকে জন্মনিয়ন্ত্রন বড়ি খেতে থাকবো। কিন্তু আজকের রাতে আমি তোমার সব কিছু আমার গুদে নিতে চাই এবং এনজয় করতে চাই।
বলেই , মেয়ে আমার বাড়াটা তার গুদের পেশি দিয়ে চাপদিয়ে ধরে। আমার বাড়াটা খেয়ে নিতে থাকে। আমি তার আদরে স্বর্গে পৌছে যাই । আমার তখন চরম অবস্থা আমি আরো কয়েকটা ঠাপ দিয়ে নিজের মেয়ের গুদে বাবার বীর্য ভরে দিই। মেয়ে আনন্দে আমারকে জড়িয়ে ধরে রাখে।
বাবা: মামনি, তুমি কি এভাবে বীর্যের স্বাদ তোমার গুদে নিতে চাচ্ছিলে? এই ভাবে মামনি?
অনু: হুম বাবা, এটা অসাধারন যখন তুমার বাড়ার বীর্য আমার গুদে পরড়ছে, আমার জীবনে এমন চরম পুলক আগে কখনো অনুভব করিনাই।
বাবা: আমি খুব খুশি যে তোমাকে আনন্দ দিতে পেরেছি।
অনু: বাবা, আমিও খুশি যে আমাদের মধ্যে এমন একটা হয়েছে। আমি লিখে দিতে পারি যে তুমি সকল রমনীর স্বপ্নের পরুষ। আজ রাত থেকে আমি তোমার রমনী। আমি তোমার স্ত্রী। আজ থেকে আমি এই ঘরের সব কিছু দেখে রাখব, তোমার সকল সুখের দিকে খেয়াল রাখ।। তুমি যখন আমাকে বিছানায় চাপে তখনই আমি চলে আস। আমি তোমাকে আমার দেহটা দিতে পেরে খুব খুশী লাগছে।
অনু: কিন্তু অনু, আমাদের প্রতিবেশি আর তোমার সন্তানের কি হবে?
মেয়ে আমাকে জড়িয়ে ধরে বলল
আনু; ওহ বাবা, তুমি খুব বোকা? প্রতিবেশি, আমরা এখন যেমন আছি তারা তাই জানবে। বিধবা মেয়ে তার বাবাকে দেখাশোনা করতেই পারে। আর আমার সন্তানেরা এসব বুঝতে এখনো অনেক দেরি। তাছাড়া আমি তাদের ঘুমপারিয়ে তুমার ঘরে আসব প্রতিরাতে। অতএব সব কিছু ঠিক আছে কোন চিন্তার কারন নাই।
এখন সত্যি সত্যি আমার মেয়ে আমার স্ত্রীর মতো হয়ে গেছে।

1 comment:

Powered by Blogger.