Header Ads

নোংরা জীবন


গত চার মাস ধরে রিয়া আর দিপ এই দুই মা ছেলে চুদাচুদি করে চলছে। সদ্য ৪০ পেরুনো বিধবা রিয়াকে সদ্য যৌবনে পা রাখা ১৮ বয়সি দিপ তার বাবার মৃত্যুর মাত্র ৬ মাসের মাথায় খাটে নিয়ে চুদতে থাকে।আর এখন তাদের চুদাচুদি এমন পর্যায়ে চলে গেছে যে সেটাকে আর চুদাচুদি বলা চলে না সেটাকে নোংরামি বলা চলে।আর এই নোংরামির পেছনে মুখ্য ভূমিকা রয়েছে দিপের বাবার।দিপের বাবা তার মাকে চুদেছে কম আর দিনভর নোংরামি করেছে বেশি।একটি ১৬০০ স্কয়ারফিটের ফ্লাটে মা ছেলে আর বাবা বসবাস করতো আর সারাদিন ফ্লাটের মাঝে দিপের মা আর বাবা নোংরামি করতো।অনেক সময় তাদের নোংরামির উত্তেজনায় হউক আর অসাব্ধানতায় হউক দিপ মাঝে মাঝে তার বাবা মার চরম নোংরামি দেখতো আর ইন্টারনেটে চটি আর নোংরামি ভিডিও দেখে হাত মারতো।আর মনে মনে মাকে চোদার স্বপ্ন বুনতো।দিপের বাবার মারা যাওয়ার পরেই দিপের সেই খুদা যেন হু হু করে বাড়তে লাগে আর স্বামীর নোংরামী অভ্যাসের কারনে মিসেস রিয়ার গুদের জ্বালা যেন বেড়েই চলছিল।এই বয়সেও এতো কুটকুটানি মনে হয় শুধু নোংরামীর কারনেই সম্ভব হয়েছিল।তাই মা ছেলের বেশিদিন লেগেনি এক খাটে চুদাচুদি শুরু করতে।আর চোদাচুদির শুরুর দিন থেকেই মিসেস রিয়ার যেন নোংরামি খুদা বেড়েই চলছে।
ঘুম থেকে উঠে দিপ তার মোবাইলটা হাতে নিয়ে দেখে কেবল সকাল ৮টা বাজে।আজ শুক্রবার তাই দিপের কোন ক্লাস নেই,আর শুক্রবার হওয়ায় আর সকালের নাস্তা করার দ্বায়িত্ব ওর উপরে।ঘাড় ঘুরিয়ে দেখে তার মা রিয়া দেবী উপর হয়ে ঘুমাচ্ছে।তার মা দেখতে কোন সুন্দরি নায়িকার মতো নয় বা অন্য চটি গল্পের মতো সুন্দরী নয়।মার উচ্চতা ৫ফিট চুল অনেক লম্বা আর ঘন মা যখন দাঁড়িয়ে থাকে তখন মার চুল তার থলথলে পাছেকেও অতিক্রম করে।এই বয়সে এসেও এতো ঘন আর লম্বা চুল দেখা অনেক কস্টের।মার এই লম্বা চুলের জন্যই মাকে আরো সুন্দরী আর সেক্সি লাগে।গায়ের রঙ কালো আর শ্যামলার মাঝামাঝি একটা।মার দুধের সাইজ ৪২,মা অনেক মোটা আর বাবা থাকা অবস্থাতেও মা ব্রা পড়তো না আর আমিও মাকে ব্রা পড়তে দেই না তাই এই ৪২ সাইজের দুধ ঝুলে মার কুপের মতো নাভি ছুই ছুই।আর মার ভোদা আর পোদের কথা কি বলব মার ভোদা দিয়ে সবসময় রস পড়তেই থাকে,মার ভোদায় ছোট ছোত বালে ভরা আসলে আমার বাল খুব পছন্দ তাই।কিন্তু মার বোগলে একটিও বাল নেই মা বলে এটা নাকি তার ছোট থেকেই।আর আমি দিপ ৫ফিট৩ইঞ্চি লম্বা আমিও দেখতে কালো একটু মোটা আর বাড়ার সাইজ ৭ইঞ্চি।
ঘুম থেকে উঠেই মার পাছায় চোখ আটকে গেল তাই মায়ের পাছার দাবনা একটু ফাক করে ধরেই মার পাছার ফুটাতে আমার জিভ ঢুকিয়ে দিইয়ে চাটতে লাগলাম।গতকাল রাতে মার পাছায় ঢালা আমার নিজের ধোনের মালের নোনা স্বাদ পেতে লাগলাম,মার পাছায় আমার মাল যেন মার পাছাকে আরো সুস্বাদু করে তুলেছে।আমার জিভের প্রায় অর্ধেক মার পাছার ফুটোর ভিতরে ঢুকিয়ে দিলাম,আর মার পাছা চারিদিকে চেটে চেটে খেতে লাগলাম।এইভাবে কিছুক্ষন চলার পর মার ঘুম ভেঙ্গে গেল আর বলে উঠল সকাল সকাল শুরু করে দিলি?আমি কোন কথা না বলে আমার কাজ চালাতে লাগলাম মা আমার সুবিধার জন্য কুকুর এর মতো করে বসল।এর জন্য আমার আরো সুবিধা হলো আমি মার পাছা চাটতে লাগলাম আর মার ভোদার ভিতরে আমি আঙ্গুলি করেতে লাগলাম।এইভাবে প্রায় আধাঘন্টা চলার পরে আমি ক্ষান্ত হইলাম।
মা-কিরে সকালের নাস্তা কেমন লাগলো?
আমি-তোমার পাছার স্বাদ সবসময় অসাধারন,আর আজকে তো আরো বেশী সুস্বাদু ছিল।
মা-কেন?
আমি-কাল রাতে আমার মাল তোমার পাছাকে আরো অসাধারন করে তুলেছে।
মা-(আমার ঠোটে একটা চুমু দিয়ে)আসলেই অনেক স্বাদ।নে চল বাথরুমে ব্রাশ করে নেই।
আমি-(মাকে পাজকোলা করে কোলে নিয়ে বাথরুমের কমোদে বসিয়ে দিয়ে একটা ব্রাশে পেস্ট মাখিয়ে মার হাতে দিলাম)আজকে তুমি আগে ব্রাশ করো।
মা ব্রাশ কিছুক্ষন ব্রাশ করে সেই ব্রাশ আমাকে দিল আর মার মুখের ফ্যানা আমার মুখের ভিতরে ঢেলে দিল এর পর আমি কিছুক্ষন ব্রাশ করে আমার মুখের ফ্যানা মার মুখে ঢেলে দেই।প্রতিদিনের মতো আজো এইভাবে একটি ব্রাশ দিয়ে দুজনে ব্রাশ করে নেই।ব্রাশ শেষে আমি মার মুখের ভিতরে আমার বাড়া দিয়ে দেই আর প্রতিদিনের মতো আমার সকালের মুত মার মুখের ভিতরে দিয়ে দেই।মার মুখ ভরে গেলে মা কুলি করে সেটা আমার সারা শরীরে মাখিয়ে দেয় আবার আমি মার মুখে মুততে থাকি।আবার আমার শরীরে দেয়।এর পরে আমার পালা মা কমডে বসেই মুতে আর আমি হা করে গালে নেই তার পর কুলি করে মার সারা শরীরে ছিটিয়ে দেই।এইভাবে সকালের ব্রাশ সেরে ওই অবস্থায় মা রুমে চলে যায় আর আমি রান্নাঘরে।আমরা দুইজনেই ঘরে এখন সবসময় ল্যাংটা থাকি।
সকালের নাস্তার জন্য আমি দুইটা দিম সিধ্য দেই আর ফ্রিজ থেকে দুধ বের করে জ্বালাই।নাস্তা তৈরী করে আমি মাকে ডাকতে যাব দেখি তখনই মা পাছা দুলাতে দুলাতে রান্না ঘরে চলে এসেছে।মাকে আমি ডাইনিং টেবিলে বসিয়ে দিয়ে মার ভোদা ফাক করে মার ভোদার ভিতরে একটি ডিম ভরে দেই তারপর আমি মার ভোদায় মুখ দিয়ে ডিম খেতে থাকি মার ভোদার রস আসলে সসের কাজ করছে।ডিম তখনো অর্ধেক পরিমান বাকি আছে,মা আমাকে ভোদা থাকে আমার মাথা টেনে বের করে আমি বুঝি আসলে আমার খানকি মা কি চাচ্ছে।কিন্তু আমার মাথায় অন্য কিছু ঘোরা ফেরা করছিল তখন।আমি সাথে সাথে মার ভোদায় মুখ দিয়ে বাকি ডিম টুকুন খেয়ে নেই আর পাশে থাকা অন্য ডিমটাও মার ভোদায় ভিতরে দিয়ে খেতে থাকি।এইবার মা রেগে যেয়ে আমাকে বলে খানকির ছেলে আমার নাস্তা কই?আমি এখন কি খাবো?কুকুরের বাচ্চা আমার কি তোর মুত খেয়েই কি খুদা মিটবে?আমি একটু হেসে বলি তোমার খাবার আমার পেটের ভিতরে এখন তুমি কিভাবে খাবে তুমি জানো।মা তখন বলে তোরে আমি আমার এই ভোদা দিয়ে জন্ম দিয়েছি,তোরে আমি আমার এই ভোদার ভাতার বানাইছি আর আমার সাথেই নোংরামি?দ্বারা দেখাচ্ছি তোর থেকে আমিও কমনই এই বলে মা আমার গলার ভিতরে তার দুই আঙ্গুল ঢুকিয়ে দিল।আর অন্য হাত দিয়ে দুধের গ্লাস হাতে নিয়ে আমার গলার ভিতরে সম্পূর্ন দুধ ঢেলে দিল আর গলার ভিতর আঙ্গুল দিয়ে কচলাতে থাকলো।কয়েক সেকেন্ডের মধ্যেই আমি বমি করে দেই।মা আমার বমি করার অপেক্ষায় ছিল,যখনই আমি বমি শুরু করি তখনই আমার নটি মা আমার মুখের সাথে তার মুখ লাগিয়ে দেয় আর আমার বমি খেতে থাকে।কিছু বমি মা খেতে পারে আর বাকিটুকু আমার আর মার শরীরে লেগে যায়।আমার বমি শেষ হলে মা বলে নে আমি আমার খাবার খেয়ে নিলাম আর সাথে একটা নোংরা হাসি যেটা দেখে মনে হয় যে সে জয়ি হয়েছে।মার ভোদার মাঝে তখনো পরের ডিমটার অর্ধেক ছিল,আর এতক্ষনে ডিমটুকু মার ভোদার ভিতরেই ভর্তা হয়েগেছে।এই দিকে আমার ধোনটাও ঠাটীয়ে আছে,তাই দেরী না করে মাকে ডাইনিং টেবিলেই শোয়ায় দিয়ে মার ভোদার ভিতরে আমার ধোন দিয়ে চুদতে থাকলাম।ভোদার ভিতরে ডিম থাকায় ভোদা আঠালো লাগছিল।এইভাবে প্রায় আধা ঘন্টা চুদে মার ভোদার ভিতরেই মাল ফেলে দিলাম।আর এর মাঝে মা দুইবার তার রস খসিয়েছে।চুদাচুদি শেষে রুম পরিষ্কার করতে করতে দেখি ১২টা বেজে গেছে।তাই আমরা দুইজন মিলে দুপুরের খাবার তৈরী করার জন্য রান্নাঘরে গেলাম।আজ দুপুরে মা বলল ইলিশ আর খিচুরি রান্না করা হবে।মা ফ্রিজ থেকে ইলিশ বের করে দিয়ে বলল তুই ইলিশ রান্না কর আমি খিচুরি রান্না করবোনে।আমি ইলিশ রান্না করছি আর মা ওইদিক থেকে আমার পাছার কাছে বসে আমার দুই পা ফাক করে কিছুক্ষন আমার পাছার ফুটা দেখলো।মার পাশেই ছিল একটা লম্বা বেগুন সেটা নিয়ে আমার পাছার ভিতরে ঢুকিয়ে দিল।আসলে আমি অপ্রস্তুত ছিলাম বলে একটু কুকিয়ে উঠলাম।আর প্রতিদিন মার থেকে ডিলডো দিয়ে চোদা খেতে খেতে অভ্যাস থাকার কারনে আমার বেশী ব্যাথা লাগেনি।মার সুবিধার জন্য আমি আমার দুই পা আরো ফাক করে দিলাম,মার আমার দুই পায়ের ফাকে বসে আমার পাছার ভিতরে বেগুন দিয়ে আমাকে বেগুন চোদা দিতে লাগল আর আমার ঠাটানো ধোন আর বিচি চুষতে লাগল।এই দিকে আমার ইলিশ রান্না প্রায় শেষে হয়ে এসেছে।মার বেগুন চোদা খেতে খেতে আমি মার মুখে হিসু করে দেই।আমার হিসু মা যতটুকু পারে খেয়ে নেয় আর বাকিটুকু রান্নাঘরের মেঝেতে পড়ে যায় সাথে মার শরীরেও কিছুটা মেখে যায়।এর পরেও মা যখন থামল না আমি মার মতলব বুঝতে পারি,তাই ইলিশটুকু গ্যাস থেকে নামিয়ে আমি মার বুক ও মুখ সোজা আমার পাছা নিয়ে আসি।এতোক্ষন মার বেগুন চোদা খেতে খেতে আমার খুব হাগু পেয়েছিল,আসলে আমি মার কাছে যখনই ডিলডো চোদা খাই বা যখন মার আমার হাগু নিয়ে খেলা করতে ইচ্ছা করে তখনই আমাকে ডিলডো বা এই জাতিয় কিছু দিয়ে চোদে।তাই কাল বিলম্ব না করে আমি মার মুখের উপর ভর ভর করে হেগে দেই।এইদিকে আমার হাগু মার মুখের উপর আর বুকে উপর পড়ে।মার বুকে লেগেথাকে আমার মুত আর আমার হাগু মিলে মার বুকে এক হলুদ আভা তৈরি হয়।আমার হাগু শুরু হলে মা বেগুন সরিয়ে আমার পাছার ফুটোতে তার আঙ্গুল ঢুকিয়ে দেয়।আর মুখের ভিতরে আমার ধোন নিয়ে নেয়।মার হাত বেয়ে বেয়ে আমার হাগু পড়তে থাকে আর মার মুখের ভিতরে আমার হিসু আর সেই হিসু কুলি করে আমার আর মার শরিরে উপরে ফেলে দেয়।এইভাবেই কিছুক্ষন চলার পরে আমার হাগা শেষ হয়।আমার হাগু শেষ হলেই মা ওইভাবেই খিচুড়ি রান্না করা শুরু করে আর আমি মার দুই ফাকে বসি।আমি প্রথমে মেঝেতে থাকা আমার হাগু নিয়ে মার পাছার ফুটোয় ভালোমতো মাখিয়ে দেই।মা তখন ইশারায় বলে যে এখন বেগুনের দরকার নেই আমার আঙ্গুল ঢুকাই তাতেই কাজ হবে কারন মার হাগু চেপেছে খুব।তাই আমি এইবার মার পাছায় আঙ্গুল ঢুকিয়ে দেই ঢুকিয়ে দিতেই মা একসাথে আমার শরীর ভরে হাগতে আর হিসু করতে থেকে।এইভাবেই চলতে থাকে আমাদের মা ছেলের রান্না করা আর হাগু করা।মা খিচুরি বসিয়ে দিতেই আমি উঠে দারাই।উঠে মাকে আমি অনেক শক্ত করে আলিঙ্গন করি,আমি আলিঙ্গন করতে যেয়ে ব্যালেন্স হারিয়ে ফেলি ফলে আমরা দুইজনেই রান্না ঘরে পড়ে যাই।আমাদের খুব বেশী ব্যাথা না লাগলেও মেঝেতে আর আমাদের শরীরে লেগে থাকা হাগু আর মুত দুজনের গায়ে মেখে একাকার হয়ে যায়,এই অবস্থায় আমরা দুইজন দুইজনকে লিপকিস করি।মা একটুপরে উঠে দাড়ায়,আমি ওই অবস্থায় আমাদের রুমে যেয়ে আমাদের ১০” এর ডিলডোটা নিয়ে আসি,আর আমার তলপেটে বাধে নেই।এইদিকে মার খিচুরি রান্না শেষ হয়ে গেছে।আমি আর মা দুইজনেই রান্না ঘর পরিষ্কার করে একসাথে বাথ্রুমে যাই।বাথরুমে যেয়ে শাওয়ার ছেড়ে দিয়ে মার পোদের ভিতরে আমি ডিলডো দিয়ে চুদতে থাকি আর একসাথে স্নান করি।স্নান শেষ করে আমরা ডাইনিং এ যাই দুপুরের খাবার খেতে।আমার কোলের উপরে মা বসে তার ভোদার ভিতরে আমার ধোন ঢুকিয়ে নেয়,তারপরে আমরা দুইজন একসাথে খাই।আমরা দুইজন মুখোমুখি অবস্থানে আসি,মা একবার তার মুখের ভিতরে খিচুরি আর মাছ নেয় তার পর চিবিয়ে চিবিয়ে আমাকে অর্ধেক দেয় পরে আমি একবার খিচুরি আর মাছ নেই আমি চিবিয়ে আর্ধেক আমি খাই আর বাকি অর্ধেক মাকে খাইয়ে দেই।আসলে আমি আর মা দুইজনেই লিপকিস করার মাধ্যমে একজনের মুখ থেকে অন্যজনের মুখে খাবার খেয়ে নেই।আর খাবার এর মাঝে আমি যখন একটু দুষ্টুমি করি তখন মা আমাকে ঠাপ দেয় আর মা যখন দুষ্টুমি করে আমি ঠাপ দেই।এইভাবেই দুপুরের খাবার শেষ করে আমি মাকে কোলে করে নিয়ে টিভি রুমে যেয়ে সেখানে একটি খাট আছে সেই খাটে আমরা বসি।আমি টিভিতে একটি পর্ণ মুভি ছেড়ে দিয়ে দুইজনে একসাথে দেখি আর চুদাচুদি করতে থাকি।চুদাচুদি শেষ করে আমরা কখন যে ঘুমিয়ে পড়ি তার খেয়াল নেই।সন্ধ্যার আযানে আমাদের ঘুম ভাঙ্গে।মা ঘুম থেকে উঠে স্নান সেরে একটি সাদা শড়ি লাল পাড়ের পড়ে ঠাকুর ঘরে যেয়ে সন্ধ্যা দেয়। এই সময় মাকে আমি দেখতে একটুও মিস করি না কারন মাকে এই সময় দেবীর মত লাগে।সন্ধ্যা দিয়ে মা ল্যাংটো হয়েই টিভি রুমে আসে।তখন টিভিতে বালাম পিচকারি নামক একটি হিন্দি গান চলতেছিল আমি মাকে ইশারায় বলি চল একসাথে নাচি মা আমার ইশারা বুঝতে পেরে একসাথে নাচা শুরু করলাম এর পরে আরো ৩টা গানে আমরা ল্যাংটা হইয়েই নাচলাম।নাচা শেষে আমরা দুইজনেই রেষ্ট নিতে বসলাম।আমাদের দুইজনের শরীর দিয়ে টপ টপ করে ঘাম পড়তেছিল,এই দেখে দুইজনই দুইজনের দিকে তাকিয়ে একটু মুচকি হাসি দিয়ে দুইজনের শরীর চাটা শুরু করলাম।চাটা শেষ করে মা ঘরের কাজ করতে লাগল আর আমি আমার ল্যাপ্টপে বসে কিছু কাজ করতে লাগলাম।মা ঘন্টা খানেক পর আমার কাছে এসে বসে।আমাকে একটি গভির ভাবে কিস দেয়।যেটি কেবল স্ত্রী তার স্বামীকে দিতে পারে।এর পরেই মা আমাকে গরু হতে বলে।আমি বুঝতে পারলাম আজকে গরু আর গাভির মত ফ্যান্টাসি হবে।আমি গরু হওয়ার সাথে সাথে মাও গাভির মত হলো।মা গাভি হওয়ার সাথে সাথে দেখি মার ৪২ সাইজের লম্বা দুধ মেঝেতে ছুই ছুই অবস্থায় ঝুলছে।আসলে মেয়েদের দুধের বিভিন্ন আকার ও আকৃতির হয়ে থাকে আর আমার মার টা হচ্ছে লাউয়ের মতো লম্বা।আর আমরা দুইজনে গরু আর গাভি হয়ার পরে আমরা দুইজনে ততখন পর্যন্ত মানুষ এর মত চলতে পারব না যতখন পর্যন্ত আমাদের ফ্যান্টাসি শেষ হচ্ছে।এখন থেকে আমাদের এই গরু আর গাভির মতই চলাফেরা করতে হবে।আমি মার মুখের সামনে যেয়ে একটা লিপকিস করলাম।লিপকিস শেষে মা হেসে বলে গরু কি কখনো লিপকিস করে?? আমি কিছু না বলে মার পিছুনের দিকে যেতে লাগলাম মা দেখি এক রুম থেকে অন্য রুমে যাচ্ছে আমি বুঝতে পারলাম মা আমাকে একটু জালাবে।তাই আমিও মার পিছু পিচু যেতে লাগলাম।আর পিছুন দিক থেকে মার মাংসালো পাছা আর রসালো ভোদা দেখতে লাগলাম।মার ভোদা দিয়ে দেখি ফোট ফোট রস পড়ছে এই দেখে আমার ধোন দাঁড়িয়ে গেল।এই ভাবে মিনিট পাচ আমরা সারা ঘর হামাগুরি দিয়ে মানে গরুর মত পায়চারি করলাম।এক সময় মা থেমে গেল,আমি মার কাছে যেয়ে মার পাছার ফুটো আর ভোদা চাটতে লাগলা।কিছুক্ষন চাটার পরেই মা আমার মুখে মুততে লাগল,আমিও মার মুত সম্পূর্ন খেয়ে ফেললাম।মার মুতা শেষে আমি মার পাছার ফুটো আর ভোদা প্রায় আধা ঘন্টার মতো চুষলাম এর মাঝে মা দুইবার জল খসালো আর আমি একবার মাল আউট করলাম। বিশ্বাস করবেন না কিছু না করে মাল আউট করার মতো স্বর্গিয় অনুভুতি কোথাও নেই।এর পরে মা আমার পিছনে এসে আমার পাছার ফুটো আর আমার ধোন চুষতে লাগলো।আমি মার চুষার ফলে মার মুখে প্রথমে মুতে দিলাম পরে ৩ মিনিটের মাথায় মাল আউট করে দিলাম।পরে আমি মাকে বললাম চল অন্য খেলা খেলি আর আমাদের দুইজনের সহমতে গরুর রুপ থেকে মানুষের মতে হয়ে যাই।মাকে আমি মার একটি ডিলডো পড়িয়ে দিয়ে মাকে কোলে করে বাথরুমে নিয়ে যাই।মা বাথরুমে যেয়ে আমার পাছায় ভিতরে ডিলডো ঢুকিয়ে চুদতে থাকে কিছুক্ষন পরে আমি মাকে বলি আমার পাছার নিচে বসতে।মা আমার পাছার নিচে বসলে আমি মার সমস্ত শরীর ভরে হেগে মুতে মার শরীর মাখিয়ে দেই।এর পরে মা আমার সমস্ত শরীরে হেগে মুতে আমাকে মাখিয়ে দেয়।এর পরে আমরা দুইজনে বাথরুমে ঐ অবস্থায় জরাজরি করতে থাকি।আমাদের দুইজনের শরীররে দুইজনের হাগু মাতা সব মেখে একাকার।ওই অবস্থায় আমরা শাওয়ার ছেড়ে দেই আর চুদাচুদি করি।এর পরে আমরা রুমে এসে রাতের খাবার খাই।ওইরাতে আমি মাকে ৩ বার আর মা আমাকে এক বার চুদে।এইভাবেই চলছে আমাদের মা ছেলের বিকৃত যৌনাচার।আমরা আসলেই সুখেই আছি।

No comments

Powered by Blogger.