Header Ads

নোংরা পিসি


পিসির সাথে অনেক দিন দেখা হয়না
তাই ভাবলাম এই ছুটি টা পিসির সাথে
কাটিয়ে আসি।পরদিনেই চলে গেলাম
গ্রামে।গিয়ে দেখি পিসি একা একা
থাকে সারা দিন।শাক ভাত সেদ্ধ করে
খায়।আমাকে দেখে খুব খুশি হলো।
জড়িয়ে ধরলো।পিসির বুকে আমার বুক
লেপ্টে গেলো।আর বাড়া ধাক্কা
দিলো তলপেটে।আমার বাড়া নেচে
উঠলো।এবার রাত হয়ে এলো।পিসির
একটায়
খড়ের বিছানা।রাতে ২ জন ওখানেই
থাকব মনস্থির করলাম।বাচ্চা ছেলে
ভেবে পিসি আমায় জড়িয়ে ধরলো।এমন
সময় আমার বাড়া ফুলে ঢোল হয়ে
রইলো।পিসি ব্যাপার টা বুঝে আমাকে
খাওয়ার জন্য নেচে উঠলো কারণ তার
অনেক দিনের অভুক্ত গুদ।বিধবা হয়ে
পিসি এমনিতেই অনেকক
নোংরা কিন্তু আমি তার থেকেওও
বেশি নোংরা।বললো আজ নতুন ভাবে
নোংরামি দিয়ে চুদাচুদি করবে।এই
বলে তার পান খাওয়া জিহ্বা আমার
মুখে পুরে দিলো।আমি আরাম করে
চুষতে লাগলাম।এবার পিসির নাকের
ফুটোয় আমার জিহ্বা।পিসি অবাকক
হয়ে বললো গান্ডু আমার থেকেও বেশি
ইতর।এভাবে দুজন দুজনের সারা দেহ
চাটলাম।কোনো অংশ বাদ দেয়নি।
পিসির বাল ভরা কালো কুচকুচে বগল
থেকে ঘামের সোঁদা আঁশটে গন্ধ আমায়
পাগল করর দিলো।বেশ কিছুক্ষণ ওখানে
নাক ডুবিয়ে শুয়ে ছিলাম।এবার পিসি
মাটির একটা পাত্র বের করলো।ওখানে
কলা,তেল সহ ভিতরে প্রসাব করলো আর
আমাকে বললো মুতে দে।আমি আরর
পিসি মুতলাম পাত্রে।এবার ওর মাঝে
পিসি তার থুথু দিলো।আমিও দিলাম।
আর দুজনে হাত দিয়ে মিশ্রণ টা ভর্তা
করলাম।আমি বললাম এবারে এর ভিতর
আমরা হাগবো।পিসি আবারও অবাক
হলো।কিছু না বলে হেগে দিলো।আমিও
হাগলাম।পিসির দূর্গন্ধ ময় হাগায় নাক
ঝাঁঝালো হয়ে গেলো।এবার সম্পুর্ণ
মিশ্রণে আরেকবার তেল
ঢেলে ভর্তা করলাম দুজনে।
নোংরামিরর জন্য নেশা অপরিহার্য।
তাই দুজনেই ভাঙ খেয়ে নিলাম দুই ঘট।
কলার সেই মিশ্রণ নিয়ে পিসির গলা
থেকে পা পর্যন্ত মেখে দিলাম।একই
কাজ পিসি আমার সাথে করলেন।
নেশায় বুঁদ হয়ে ছিলাম দুজনেই।অধিক
খচরামি করে সেই মিশ্রণের কিছুটা
খেয়ে নিলাম।মুখ নামিয়ে আনলালাম
পিসির নাভিতে।ময়লা ভরা সেই
নাভি চেটে পরিস্কার করে দিলাম।
যোনি নারীর বেশি দামী সম্পদ তাই
এটা শেষে খাওয়ার জন্য পিসির পুটকির
ছেঁদায় মন দিলাম।না পরিস্কার করা
শুকনো গু লেগে থাকা সেই বেগুনি
পুটকি আমাকে পাগল করে দিলো।চেটে
সব গু সাফ করে দিলাম।নাক,জিহ্ব
া ভরে দিলাম গর্তে।এবার আসলাম
মহামূল্যবান গুদে।বাল ভরা আঁশটে সেই
গুদ।মাসিক,মুতের গন্ধ সমৃদ্ধ।বালের
জঙলে গুদের লাল চেরা খুঁজে পাওয়াই
দুষ্কর।মুখ দেয়ার আগেই পিসলা লালার
মত মাল ঝরছিলো।অনেক চাটা চোশার
পর বাড়ায় ঘি
ঢেলে নিলাম।এবার পিসি শুরু করলো
বাড়ায় কলার মিশ্রণ লাগানো।শুরু
হলো বাড়া চোশা।বাড়া পুরোটা মুখে
পুরে সে কী চোসন।বিচি সহ চুশে চেটে
বাড়া সাদা করে দিলো।আমার মালল
বের হওয়ার জোগার এমন সময় পিসি
ছেরে দিলো।একটু রেস্ট নিয়ে পিসি
আবার ঘি আর কলা মেখে দিলো
বাড়ায়।আমিও খানিকটা থুথু মেখে
নিলাম।৭ ইঞ্চি বাড়া পুচ করে ভরে
দিলাম পিসির পোদে।পিসি চিতকার
করে উঠলো।এভাবে আধ ঘন্টা টানা
পোদ মারলাম।
বাড়া বের করার সাথে সাথে গু লাগা
বাড়া বের হয়ে এলো।আর সাথে সাথে
পোদ থেকে পাদ বের হলো।আর গু এর
দলা।আমি নাক লাগিয়ে পুরো ঘ্রাণ
নিলাম।গু লাগা বাড়া পিসি নিজের
মুখে পুরে নিলো।আর নিজের গু চেটে
খেলো।আমি পিসির মুখ থেকে নিয়ে
খেলামএবার গুদ মারার পালা।বাড়ায়
আবার
ঘি কলা মেখে পিসির টাইট গুদে ভরে
দিলাম।পিসি আবারও চিতকার করলো।
বিভিন্ন পজিশনে আরও আধা ঘন্টা গুদ
মারলাম।এর মাঝে পিসি ৪ বার মাল
খসিয়েছে।আমারওও বের হওয়ার
অবস্থা।পিসিকে বললাম।পিসি বললো
মাল খাবে।তাই আরও ২০ টা রাম ঠাপ
দিয়ে পিসির মুখচোদা দিতে
লাগলামম।প্রায় আধা কাপ মাল পিসি
খেয়ে নিলো।গড়িয়া পরা মাল পিসি
দুধের বোঁটায় মেখে নিললো।দুজনে
ক্লান্ত হয়ে শুয়ে পরলাম।গ্রামে যে দুই
মাস ছিলাম প্রতিদিন নতুন নোংরামি
করেছি।

No comments

Powered by Blogger.