Header Ads

পারিবারিক অজাচার


ঘটনার শুরু আজ থেকে ১০ বৎসর আগে আমি তখন সবে এসএসসি পাশ করছি তখনই আমার বাবা রোড এক্সিডেন্টে মারা যায়।সংসারে প্রাণি মাত্র আমি আর আমার মা চারুলতা দেবী।বাবার বিশাল ব্যবসা আর আমার পরাশুনা এই দুই এর মাঝে আমি ব্যাবসাকেই বেছে নিলাম।আর বাবা মারা যাওয়ার পরেই ব্যাবসার চাপে আর উঠতি যৌবনের তাড়নায় আমি আস্তে আস্তে মাগিবাজ হয়ে গেলাম মা আমার এই লক্ষ্যন খেয়াল করেছিল।আর মাগিবাজির কারনে আমার কাজে যে অনিহা চলে আসেছিল তাও মার চোখ এড়ায়নি।যাই হোউক বাবা মারা যাবার বৎসর ঘুরতে না ঘুরতেই মা আমাকে সদ্য নাইনে ভর্তি হওয়া এক সুন্দরীর সাথে আমার বিবাহ দিয়ে দেন।মেয়েটির বাবা মা বলতে কেউ নেই সে বাবার এক বন্ধুর কাছে থেকে পড়াশুনা করতো আর বাবার বন্ধুটি আমার বউ অনিমার মামা হতো।আমাদের বিয়ের পর আজ অবধি তাদের দেখা মেলে নাই এতে আমাদেরই সুবিধা হয়েছে।আর টাকা পয়সা যতই থাকুক না কেন কোন বাবা মা চায় না যে তার মেয়েকে একজন এসএসসি পাশ ছেলের সাথে বিয়ে দিতে।অল্প বয়সেই বিয়ে হলে যা হয় আর কি আমার বয়স তখন ১৮ আর অনিমা মানে অনুর ১৫,ফুলশয্যার রাতে আমরা দুইজনেই খুবই নারভাস ছিলাম।এতিমধ্যেই যদিও তিনজন মেয়েকে চুদেছিলাম তার পরেও কেন যেন নার্ভাস ফিল করছিলাম।ফুলশয্যার রুমে ঢুকেই অনুর কাছে যেতেই অনু অনেকটা ভয়ে আমার থেকে সরে বসল।আমি অনুর ঘোমটা খুলে দিতেই মেয়েটি লজ্জায় মাথা নিচু করে ফেলল,আমি তখনই অনুর কপালে একটা গভীর চুম্বন করি,তার পর দেখি আস্তে আস্তে অনুর জড়তা কেটে যাচ্ছে।কিছুক্ষন গল্প করার পরে অনু তার পরনের গয়না সব খুলে ফেলল আমিও এই দিকে আমার সেরয়ানি খুলে ফেললাম।আমি শুধু একটি সেন্ড গেঞ্জি আর পায়জামা পরা আর অনু একটি শাড়ি আর ব্লাউজ পরা।আমি ওই অবস্থায় অনুর পাশে শুইয়ে পড়লাম আর অনুকে একটানে আমার বুকের উপরে নিয়ে আনলাম অনু কিছুটা হেসে আমার বুকের মাঝে মাথা দিয়ে আমাকে জড়িয়ে ধরল।
আমি অনুর মাথা একটু উচু করে তুলে ওর কপালে চুমু দিলাম আবার এর পরে ওর গাঢ় লাল লিপ্সটিক মাখা ঠোটে চুমু দিলাম,টের পেলাম যে অনু ৪২০ভোল্টের ঝটকা খেয়েছে।অনু একটু সরতে চাইলেও আমি ওকে শক্ত করে জড়িয়ে ধরেছিলাম বলে নড়াচড়া করতে পারেনি,আর আমি ততক্ষণে অনুর মিষ্টি ঠোট চোষার মাত্রা বাড়িয়ে দিয়েছিলাম।কিছুক্ষন পরেই দেখি অনুও আমার সাথে আমার ঠোট চুষা শুরু করেছে।এইভাবে মনে হয় দুইজন দুইজনকে মিনিট ৫ এর মতো কিস করলাম,ইতিমধ্যেই আমার খেয়াল হল যে অনু কিছুটা ফুলতে শুরু করেছে।আমাদের কিস করা শেষ হলে আমি অনুর দিকে তাকালাম বুঝতে পারলাম কি যেনে বলতে চাচ্ছে আমি বুঝি নাই যে কি বলতে চাইছিল কিন্তু তখন কিছু না খুঁজে পেয়ে আমি আবার ওকে লিপকিস করতে লাগলাম,আর আমার হাত দিয়ে ওর শাড়ি খুলে দিলাম।এইবার কিস পর্ব শেষ হলে অনুকে আমার মাজার উপর বসতে বললাম ও রাজি হলো না কিন্তু একটু জোড় করার পরে ও ঠিক মাজার উপর বসল কিন্তু হাত দিয়ে মুখ ঢেকে রাখলো।আমি তখন ইচ্ছা করেই ওর ব্লাউজ আর ব্রা খুলে দিলাম।ও তখনো হাত দিয়ে মুখ ঢেকে রাখছিল,আর আমার সামনেই আমার সদ্য বিবাহিত বউ অনুর কচি শরীর রয়েছে,অনুর সদ্য উঠা ৩২ সাইজের কচি দুধ আর দুধের বোটা তো দেখায় যায় না বললেই চলে,আর দুই দুধের মাঝে রয়েছে কালো একটি তিল অনুর মেদহিন স্লীম শরীরে আরো সেক্সি দেখাচ্ছিল ।আমি তখন অনুর হাত দুটি জোড় করে সরিয়ে দিলাম।অনু হাত আবার মুখের কাছে নেওয়ার জন্য জোড় করলেও আমার শক্তির কাছে হার মানল।অনুর নগ্ন দেহ দেখে আমার পায়জামার ভিতর দিয়ে আমার ৭ইঞ্চির ধোন লাফানো শুরু করেছে।অনুকে ওই অবস্থায় খাটে শুইয়ে দিলাম আর আমি অনু দুধ টিপতে থাকলাম।দুই হাত দিয়ে দুধ টিপা আর পালা করে দুই দুধের বোটা চোষা চলতেই লাগলো এইভাবে কতক্ষন চলল আমি জানিনা কিন্তু যখনই অনে বলে উঠল আমার কেমন যেন লাগছে কিছুএকটা কর তখন আমি আবার ধাতস্থ হলাম।আমি অনুর উপর থেকে উঠে বসলাম তখনই অনু আমার গেঞ্জি ও পায়জামা খুলে দিল।আমি এইফাকে অনুর সায়া খুলে দিলাম।এখন আমরা দুটি প্রাণি শুধু মাত্র প্যান্টি ও জাঙ্গিয়া পড়ে আছি।অনু আমার জাঙ্গিয়া খুলে আমাকে সম্পূর্ন নগ্ন করে আমার ঠাটানো ধোন হাতে নিয়ে দেখতে লাগল,এইদিকে আমার ভিতর দিয়ে কারেন্ট প্রবাহ হচ্ছে।আমি কাল বিলম্ব না করে অনুর প্যান্টি খোলায় মন দিলাম আর পেন্টি খোলার পর অনুর কচি গুদ আমার সামনে ভেসে উঠল।গুদে একটিও বাল নেই  গুদ দেখে বুঝতে পারলাম এই প্রথম অনু সেভ করেছে।এই দিক থেকে অনুর গুদ দিয়ে রসের বন্যা বয়ে যাচ্ছে,অনুর রস দেখে আমি আর শান্ত থাকতে পারলাম না,অনুর গুদে মুখ দিয়ে অনুর অস খেতে লাগলাম।আর অনু আমার পিঠে তার বড় বড় নখ দিয়ে খামচিয়ে যাচ্ছে।যখন খেয়াল করলাম অনু আমার মাথা চাপ দিয়ে ধরে আছে তখনই আমি মুখ তুলে নিলাম আর আমার ঠাটানো বাড়া ওর গুদে ভরতে লাগলাম আমার অর্ধেক বাড়া অনুর গুদে ঢুকতেই ব্যাথায় কেদে দিল।আমি পরেই আরকে ঠাপ দিয়েই গুদে আমার সম্পূর্ন বাড়া ভরে দিলাম।অনুর চোখ দিয়ে দেখলাম জল বের হচ্ছে।আমি তখন কোন ঠাপ না দিয়ে অনুকে লিপকিস করতে লাগলাম আর ওর দুধ টিপতে লাগলাম,এইভাবে কিছুক্ষন যাওয়ার পরে দেখি অনু নিচ থেকে ওর মাজা উপরের দিকে উঠাচ্ছে আমি বুঝতে পারলাম সব ঠিক হয়ে গেছে আমি তখনই আস্তে আস্তে অনুকে চোদা শুরু করলাম।কচি আর টাইট ভোদা ঠাপাতে একটূ বেগ পেতেই হচ্ছিল,প্রায় মিনিট পাচ চুদার পরেই আমি আর অনু দুজনেই একসাথে মাল আউট করে শুইয়ে পড়লাম।এইভাবে অনেক্ষন পার হয়ে গেল অনু দেখি আমাকে কিস করলো আর অনু উঠতে চেষ্টা করলো কিন্তু বেথার জন্য উঠতে পারল না।আমি অনেকে কোলে করে নিয়ে বাথরুমে গেলাম অনুকে বাথরুমে নিয়ে যেয়ে বাথটাবে সুয়াই দিলাম, বাথটাবের জল ছেড়ে আমি অনুর উপরে উঠলাম অনুকে লিপকিস করতে করতে আর অনুর দুধ টিপতে টিপতে আবার আমরা গরম হয়ে যাই,বাথটাবেই আমরা আবার চুদাচুদি করি।দুইজন স্নান করে এসে ঘড়িতে দেখি ভোর চারটা বেজে গেছে,তখন আমরা আর না ঘুমিয়ে গল্প করতে থাকি।একপর্যায়ে অনু বলে উঠে তার খুব পর্ণ দেখার শখ।তখন আমি আমার লেপটপ এনে অনুকে কোলে নিয়ে পর্ণ দেখতে থাকি।আমার কাছে তখন মূলত অন্টিদের পর্ণ আর নোংরামি টাইপের যেমন মুতা,হাগা,বমি করা এইধরনের পর্ণ ছিল।আমরা দুইজনে বেশি দেখতে পারিনি এরই মাঝে আমাদের রুমে ডাক পড়ে যায়।
তারপর থেকে চলে আমাদের নিয়মিত পর্ণ দেখা আর রাতের চোদাচুদি দুই তিন দিন যেতে না যেতেই অনু আমার সাথে সম্পূর্ন ফ্রী হয়ে যায়।আমরা তখন একসাথে পর্ন দেখতাম প্রথমে কিছুদিন অনু খুব আনইজি ফিল করতো আমার পর্ণ কালেকশন দেখে পরে দেখি অনু নিজেই ওইরকম পর্ণ দেখত।আর অনু স্কুল থেকে এসে বাসায় বসে নেট ঘেটে নোংরামির ভিডিও বের করতো,আর একদিন দেখি অনু আমাকে চটি গল্প দেখাচ্ছে।আর ওইদিন থেকে আমরা একসাথে বিভিন্ন নেট ঘেটে চটি গল্প পড়তাম আর যত নোংরামির ভিডিও পাওয়া যেত তাই দেখতাম।
একরাতের কাহিনি আমি রুমে বসে সিগারেট টানছি অনু তখন বাথরুমে ঢুকছে,বাথরুমে ঢুকেই আমাকে ডাক দেয় আমি ওর কাছে যেতেই ও আমার কোলে উঠে বসে আর আমার মুখ থেকে সিগারেট টেনে নেয়,এর মাঝে আমার সাথে সাথে ও সিগারেট টানা শুরু করে দেয়।আর আমার কোলে বসে ও মুতা আর হাগা শুরু করে ওর মুতে আমার সমস্ত প্যান্ট ভিজে যায়।ওর নোংরামি দেখে আমিও ওর সাথে নোংরামিতে মত্ত হই।ওইরাতেই আমি প্রথম ওর পোঁদ মারি।এর পর থেকে আমাদের দুজনের একসাথে বাথরুম করা,একে অপরের প্রসাব খাওয়া পোদ চাটা,একে অপরের উপর বমি করা,অর্থাৎ সকল ধরনের নোংরামি করতে থাকি।
বিয়ের ৬মাসের মাথায় শুনি অনু গর্ভবতি,আসলে অল্প বয়সে বিয়ে তাই আমাদের পরিবার পরিকল্পনা কিছু করা হইছিল না।অনু গর্ভবতি হওয়ার পর অনুর মাঝে অন্যরকমের পরিবর্তন লক্ষ্য করি,ও তখন শুধুই মা ছেলের চটি পড়তো আর আমাকে পড়াতো।এক রাতে ও আমার মার ড্রেস পড়ে এসে আমার সাথে চোদাচুদি করে আর আমাকে বলে ওকে মা বলে ডাকতে,প্রথমে একটূ খারাপ অনুরকম লাগলেও ওইদিন চুদে অনেক তৃপ্তি পাইছিলাম।ওইরাতে চারবার অনুকে চুদি আর চারবারই অনুকে আমার মা বলে ডাকি,এর পর থেকে প্রতিরাতেই অনুকে মা বলেই ডাকতাম আর চুদতাম।প্রায় সপ্তাদুই যাওয়ার পরে অনুকে বলি এইভাবে না করে চল মাকেই আমাদের সাথে নিয়ে নেই।আমি,তুমি আর মা এই তিনজন মিলে চুদাচুদি আরম্ভ করি।আর আমাকে বলে ঐ মাকে আমার জন্য ব্যাবস্থা করে দিবে আমার কিছুই করতে হবে না।এখন অনুর থেকেই একটূ শুনুন।
আমি অনু অল্প বয়সে বিয়ের ফলে অনেক কিছু বোঝা হয়নি আর এর ভিতরেই আমি প্রেগনেন্ট হই।প্রেগনেন্ট হওয়ার আগে আমি এমনি সকল চটি পরতাম কিন্তু কেন যেন প্রেগনেন্ট হওয়ার পরে আমার খুব মা ছেলের চটি পড়তে ভালো লাগতো। একদিন দুপুরে আমি আমার শাশুড়ি মা মানে লতাদেবীর রূমে যাই,মা সাধারনত বাসায় ম্যাক্সি পড়েই থাকত, রুমে যেয়ে দেখি মা ঘুমাচ্ছে আর মার ম্যাক্সি কোমোড় পর্যন্ত উঠে আছে।এদিকে মার ঘন বালে ভরা গুদ দেখাযাচ্ছে ঐ দেখে আমার তখন থেকেই কেন যেন মনে ধরে গেল এই গুদের ভিতরেই আমার বর রাহুলের ধোন ঢুকাতেই হবে,আর কেন যেন আমার শাশুড়ির গুদ খুব করে চেটে দিতে ইচ্ছা করছিল।মার বয়স ৪২ দুধের সাইজ ৩৬ দেখতে ফর্সা আর মোটা,এখন মা অবশ্য শরীরের সেরকম যত্ন নেয় না কিন্তু দেখেই বোঝা যায় যে আগে খুব যত্ন নিতো আর সে যে কি সেক্সি তা এখনো বোঝা যায়।ওই রাত থেকেই আমার আর রাহুলের মাঝে মা ছেলের অভিনয় শুরু হয়ে গেল আর এদিক থেকে আমি মাকে কিভাবে পটানো যায় সেই চেষ্টায় থাকলাম।রাতে রাহুলের সাথে মা ছেলের অভিনয় আর দিনে মাকে পটানোর।
একদিন রান্না করতে করতে আমি মাকে বলি মা তোমার ছেলে অনেক দুষ্টু আমার এই অবস্থাতেও তোমার ছেলে আমাকে ছাড়ে না।
মা-দেখ তুই অনেক ছোট আর এখনই বাচ্চা পেটে একটু সাবধানে থাকিস।আর আমি রাহুল আসলে সব বুঝিয়ে বলব।
আমি-আসলে ওকে বুঝিয়ে লাভ নেই,ও যখন একটু গরম হয়ে যায় তখন আমিও আর থাকতে পারি না।
মা-তাহলে তো সোনায় সোহাগা(রাগী চোখে)।
আমি-(একটু সাহস নিয়ে)আমি কেন আপনিও যদি ওর কাছে থাকতেন তাহলে আপনিও ছাড়তে পারতেন না বাজি ধরতে পারি।
মা-(এইবার একটু কৌতুহলি চোখে) রাগী রাগী গলায় তোর মুখে কি কিছু আটকায় না?আমি থাকব কেন?
আমি-কথার কথা বললাম,আপনি তো ছেলে জন্ম দিয়েই খালাশ।এইদিকে আপনার ছেলে যে সোনা বানিয়েছে তা দেখলেই সোহাগ চলে আসে বুঝলেন।
মা-(একটু লজ্জা পেয়ে হেসে বলে)এখন যা এইখান থেকে।
আমি-(এবার আরো সাহস নিয়ে বলেই ফেললাম) বাবাকে খুব মিস করতেছেন?আর করবেন না কেন ছেলেরটা যা তাতে বোঝায় যায়,কথায় আছে না বাপ কা বেটা সিপাহীকা ঘোড়া…
মা-(কি যেন চিন্তা করে কিছুক্ষন পর বলে)অনেক হয়েছে এখন বাদ দে রুমে যা।
আমি-(নাছড়বান্দার মতো ধরে)মা বলই না বাবা যখন তোমাকে সোহাগ করতো কিভাবে করতো আর কি কি করতো একটু বলো।আমি তো বিয়ের আগে সেইরকম কিছু শুনিনাই অনেকেই বলে বিয়ের আগে বাঙ্ঘবিদের কাছ থেকে শুনে,কিন্তু আমি কিছুই শুনি নাই।তুমি প্লিজ বল আমি শুনব।
মা-তুই যাবি নাকি বল?
আমি-আচ্ছা কিছু বলতে হবে না।একটা কথা বলবা?
মা-অন্য কিছু বললে বল নইলে যা
আমি-মা আমি তো এখন একদিনও তোমার ছেলেরে ছড়া থাকতে পারি না কিন্তু তুমি এখনো কিভাবে বাবাকে ছাড়া থাকো?(মার কানের কাছে মুখ নিয়ে আস্তে আস্তে বলি)তোমার গুদ দিয়ে কি রস কাটে না?তুমি যা সেক্সি ,তোমার জ্বালা কেমনে সামলাও?
মা-(কেপে উঠে আস্তেই বলে)তুই এইখান থেকে যা।
আমি-মাকে নরম হতে দেখে মার দুধের উপর হাত রেখে বলি মা তোমার ছেলের ৭ইঞ্চি বাড়া যখন দেখি তখনি আমার গুদ দিয়ে রস পরতে থাকে।আমি এক হাত দিয়ে আমার গুদের ভিতরে মার হাত দিয়ে বলি দেখ ওর কথা মনে পড়েই আমার গুদ দিয়ে জল পড়া শুরু করছে।
মা-(কামাতুর হয়ে পড়েছে সাথে অবাক হয়ে) ৭ ইঞ্চি!এতো বড় নিস কিভাবে?কস্ট হয় না?ওর বাবার ৬ইঞ্চি নিতে যেয়েই মাঝে মাঝে আমার দম বের হতো।
আমি তখন আর কথা না বলে মার দুই দুধ টিপতে থাকি ম্যাক্সির উপর দিয়েই।আর অন্য হাত ম্যাক্সির নিচ দিয়ে মার গুদের উপর নিয়ে যাই।প্রায় দেড় বৎসর ধরে উপোস আর অযত্নে থাকা বালে ভরা গুদ দিয়ে অঝোড় ধারায় রসের বন্যা বয়ে যাচ্ছে।অল্পকিছুক্ষন হাত রাখতেই আমার হাত সম্পূর্নরূপে ভিজে গেলো ওইদিক দিয়ে মায় দুধ টেপা আর মার রসালো ঠোটে কিস করা তো কমছেই না।আমার শাশুড়িও একজন খানকি মাগী সেও দেখি প্রতি উত্তরে আমার দুধ আর গুদ টিপা শুরু করে দিছে এরইমাঝে কখন যে দুইজনই বিবস্ত্র হয়ে গেছি তার খেয়াল কারোই নেই।আমি একটু হাটুগেড়ে বসে মার গুদের কাছে মুখ নিয়ে মার বালেভরা রসালো গুদ চাটতে থাকি।একসময় হাতের কাছে থাকা গাজর দিয়ে মার গুদের ভিতরে ঢুকায় দেই,গাজরটা যদিও চিকন ছিল তবুও মা হালকা চিৎকার দিয়ে ওঠে।এই দিক দিয়ে মার গুদে গাজর দিয়ে ঠাপাতে থিকি আর মুখদিয়ে মার গুদ আর পাছা পাগলের মতো চাটতে থাকি।মা কামে পাগল হয়ে ভিষন ভাবে গালাগালি করতে থাকে।একসময় মা আমার মুখে তার সকল কাম্রস ঢেলে দেয়,আমিও তার সকল কাম্রস চেটেপুটে খেয়ে ফেলি।আমাদের লেসবিয়ান সুখের পরে মা কাপড় পরতে গেলে আমি মাকে বলি এখন থেকে আর কাপড় পরার দরকার নেই আপনাকে এই ল্যাংটা অবস্থায় বেশী সুন্দরী লাগে।এই বলে আমি সর্বপরথম আমার শাশুড়িমাকে সম্পূর্ণ ল্যাংটা দেখি.৩৬ সাইজের ঝোলা দুধ আর মাটা ফর্সা ভূড়ি,পেটের মাঝে সুবিশাল এক নাভি,বালে ভরা গুদ দেখে একদম পাকা খাঙ্কির মতো লাগছিল।মা দেখল যে বেশী জোড়াজুড়ি করে লাভ নেই তাই সেও ল্যাংটা হয়েই রইল।
আমি-মা তুমি এতেই এতো সুখে পেলে তুমি কেন তোমার ছেলেকে দিয়ে চোদাও না?
মা-তা কি করে হয়?আই তো ওর মা আর এইগুলা তো পাপ।
আমি-(মোবাইল বের করে নেট থেকে মা ছেলের চটী গল্প ও ভিডিও বের করে) দেখ এইগুলা এখন সবসময় ঘটছে।আর তোমার কামনা তুমি তোমার ছেলেকে দিয়ে মিটাচ্ছো এটা তোমার অধিকার।
মা-ও কি রাজি হবে?
আমি-এখনি ও? রাহুল থেকে ও? ভালো।আর তোমাকে চোদার জন্য তোমার ও মানে তোমার ছেলে রাহুল পাগল হয়ে আছে।
এরই মাঝে কলিংবেল বেজে উঠলো,আমি বুঝলাম রাহুল এসেছে।মা ম্যাক্সি পড়তে গেল,আমি এবারও মাকে বাধা দিলাম আর বললাম তোমার ওকে একোটা সারপ্রাইজ দিবো।তুমি যদি কাপড় পরো তাহলে তোমার কপালে অনেক মন্দ হবে।আমি দরজার কাছে যেয়ে লুকিং গ্লাস দিয়ে দেখে সুনিচ্চিত হয়ে নিলাম যে আসলে রাহুলই আছে তার পরে দরজা খুলে দিলাম।রাহুল ভিতরে আসতেই আমি দরজা বন্ধ করে দিলাম আর রাহুলের দিকে তাকিয়ে দেখি রাহুল অবাক হয়ে আছে।রাহুল আমাকে একটু দেখে বলে মা কি বাসায় নেই?আমি বললাম কেন?তোমার ভোদা দিয়ে যে হারে জল বের হচ্ছে মনে হচ্ছে তুমি এতোক্ষন চটী পড়তেছিলা বা পর্ণ দেখতেছিলা।আমি রাহুলের কানের কাছে যেয়ে অয়াস্তে বলি রান্না ঘরে যাও তোমার জন্য সারপ্রাইজ অপেক্ষা করছে,রাহুল রান্না ঘরের দিকে গেল আমিও পিছু গেলাম রাহুল রানা ঘরে যেয়ে দেখে তা জন্মদাত্রী মা,একখানা খানকি মাগীদের মতো ল্যাংটা হয়ে লগ্লগে পাছা পিছের দিকে দিয়ে রান্না করছে।এই দেখে রাহুল অনেকটা বস্ময় হয়ে চেয়ে আছে আর মার নগ্ন দেহ উপোভোগ করছে।আমি এবার কাছে যেয়ে বললাম কি?কেমন লাগলো সারপ্রাইজ?রাহুল আমাকে একটি চুম্বন দিয়ে সোজা মার পাছার কাছে গেল আর মার পাছার দাবনা ফাক করে মার পাছার ফুটো চুসতে লাগলো।মা কিছু বোঝার আগেইসব হয়ে গেল।
মা-এই দস্যি ছেলে কি করছিস?এইসব নোংরামি কি কেউ করে?
আমি-মা নোংরামিতেই তো চুদাচুদির আসল মজা।
মা-(আমার দুই দুধ টিপে)ওরে খানকি মাগী তুই আমারে বানাইলি ছেলের ভাতার আর তুই নিজে হইলি তার দালাল,তুই আমার জন্য কি ভাতার আনছিস আমার পোঁদ চুসেই তো আমারসব রস বের করে দিবে।
আমি-এই ছেলে চুদা মাগী তুই তো তোর ভাতার কে জন্ম দিছিস,আজ যেই ভোদা দিয়ে তোর ছেলেকে বের করছিস ঠিক সেই ভোদার ভিতরেই তোর ছেলে ধোন ঢুকাইয়া চুদবে।চুদে চুদে তোর পেটে বাচ্চা দিয়ে দিবে।
মা-ওই খানকির ছেলে মাদার চোদ খালি মার ভূদা আর পাছাই চাটবি?আআআআআ……উউউউউ……আমার ভোদা যে কুট কুট করছে আগে চুদে দে।
রাহুল-আমার খানিকি মা,আমার নোটি মা, তো ভুদার রস খেয়ে যে মোন ভরছে না।
আমি-(আমি এই দিক দিয়ে রাহুলের প্যান্ট খুলে ওর ঠাটানো বাড়া চুষতেছিলাম)ওই নটির ছেলে দে আগে তোর মার ভোদার চুদে দে,তোর মার উপসি ভোদা চুদে আগে শান্তি দে।
এইবার মা মেঝেতে শুয়ে পড়লো আর আমি মার মুখের উপরে আমার ভোদা চেপে ধরি আর রাহুল তার টাটানো বাড়া মার গুদের মাথায় সেট করে আস্তে আস্তে ঢুকাতে লাগে।রাহুলের ৭ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্ছি মোটা বাড়া মার ভোদার ভিতরে ঢুকতে একটূ কষ্ট হয় আর মা যতই ব্যাথা পায় ততই আমার ভোদা কামড় দিতে থাকে।এই দিক থেকে রাহুল মাকে ঠাপাচ্ছে আর আমি রাহুলের দিকে মুখ করে বসে থাকার কারনে রাহুল আমার দুধ টিপছে,আর নিচ দিয়ে মা আমার ভোদা চুষতেছে।আমি আর বেশীক্ষন ধরে রাখতে পারি নেই।আমি মার মুখের ভিতরে আমার সমস্ত রস ঢেলে দেই।মাও অনেকদিন পর চোদা খাওয়ার ফলে মা ও রস ছেড়ে দেয়।এর পরে আমি আর মা দুইজন একসাথে রাহুলের ধোন চুষে চুষে রাহুলের মাল আউট করি।এখন বাকিটূকু রাহুলের মুখেই শুনেন।
ওইদিন দুপুর বেলা ছিল আমার জীবনের স্মরনীয় সময়।দুপুরে মাকে চোদার পরে আমরা দুপুরে একসাথে স্নান করি।তখন থেকেই আমরা সবাই বাসায় ল্যাংটাই থাকি।সেই থেকে শুরু আমাদের নোংরা অজাচার জীবন।অনু একটি ছেলের জন্ম দেয়।অনুর বাচ্চা হোয়ার পরে মাও গর্ভবতী হয়,মা জন্ম দেয় একটী মেয়ে সন্তান জন্ম দেয়।এখন আমাদের সংসার ভালোই কাটতেছে।দুইদিন আগের কথাই বলি।
সকালে ঘুম থেকে উঠে দেখি মা পাশে নেই শুধু অনু পাশে আছে,অনু সম্পূর্ন ল্যাংটা হয়ে ঘুমাচ্ছে,বাসি মুখেই আমি অনুর দুধ টিপে আর লিপ কিস করে ঘুম ভাঙ্গিয়ে দেই।এই সময় মা আমার আর অনুর জন্য কয়েকটি টোস্ট বানিয়ে নিয়ে আসে সাথে চা।মা চায়ের ভিতরে তার দুধ মিশিয়ে দুধ চা বানায় দিলো।এখন অনুশ দুধে দুধ নেই আর মার দুধ থেকেও দুধ কমতে শুরু করেছে।যাই হউক আমি একটি করে টোস্ট খাই আর মার দুধের বোটা থেকে দুধ চুষে খাই অনুও তাই করে।এইভাবে আমাদের সকালের নাস্তা সম্পন্ন হয়।এরই মাঝে আমাদের ছেলে ও মেয়ে আমাদের কাছে চলে আসে।মা ওদের দুজনকেই দুধ খাইয়ে শান্ত করতে থাকে আর আমি মার ভোদা চুষতে থাকি।আর অনু আমার ছেলে অরিত্রর ছোট নুনু চুষতে থাকে,মা ও অনু দুজনেরই অরিত্র নুনু পছন্দ।হঠাৎ অরিত্র অনুর মুখের ভিতরেই মুতে দেয়।আসলে আমরা ওদেরকে এইভাবেই তৈরী করছি।মার দুধ খায়ানো শেষ হলে আমি মার ভোদা ছেড়ে আমার মেয়ে অর্নির কচি ভোদা চুষতে থাকি আর অর্নিও কিছুক্ষন পরে আমার মুখের ভিতরে মুতে দেয়।এরপরে ওদেরকে রেখে আমরা সকলে বাথরুমে যাই,আমরা সকলেই ব্রাশ করে আমি মার আর অনুর মুত দিয়ে আমার মুখকুলি করে পরিষ্কার করি আর আমার মুত দিয়ে ওরা দুইজন কুলি করে।মা আর অনু রান্না করতে যায় আর আমি আমাদের ছেলে মেয়েকে নিয়ে খেলতে থাকি।ওদের সাথে অনেক্ষন খেলাধুলা করে আমি রান্না ঘরে যাই দেখি মা আর অনু দুইজনেরি রান্না প্রায় শেষ।রান্না শেষে আমরা সকলে মিলে একসাথে স্নান করি।স্নান করতে যেয়ে আমি মাকে আর অনুকে একবার করে চুদে দেই।আসলে দুপুরে আর রাতের খাবারের সময় আমার একটূ কস্ট হয়।মা ও অনু দুইজনেই আমার ধোনের উপর বসে তাদের ভোদা আমার ভোদার ভিতরে চেপে দিয়ে খেতে চায়।প্রতিদিন অনেক কষ্ট হলেও দুজনকেই সুখে রাখার চেষ্টা করি।দুপুরের খাবার শেষে আমরা বিছানায় শুতে আসি।এই দিকে অর্নি আমার কাছে এসে আমার নুনু নিয়ে খেলতে থাকে মাঝে মাঝে ওর ওই কোমল হাত দিয়ে আদু করে মাঝে মাঝে চুষে দেয়।ওকে দেখে বোঝাই যাচ্ছে যে ও কিছুদিন পরে একটা পাক্কা মাগীতে পরিনত হবে।এইদিকে মা অর্নি আর অরিত্রকে দুজনকেই এখন থেকে চোদাচুদির ট্রেনিং দিচ্ছে।অরিত্রকে মা অর্নির ভোদার ভিতরে অরিত্রর ছোট নুন্টা ঢুকিয়ে দিয়ে ওদেরকে চোদাচুদিতে মত্ত করে দিচ্ছে।আর ওদের চোদাচুদি দেখে আমরাও চোদাচুদি করি।একই খাটে মা ছেলে বউ মেয়ে ছেলে সকলেই চোদাচুদি করছে দেখলেই দোন দিয়ে মাল পরে যা যা অবস্থা।মাঝে মাঝে মা আর অনু দুইজনেই অরিত্রর নুনু ওদের ভোদার ভিতর ঢুকিয়ে মজা নেয় আর আমি অর্নির কচি ভোদার উপরে আমার ধোন ঘষে ঘষে মাল আউট করি।মা আর অর্নি চেটে চেটে সেই মাল খায়।

No comments

Powered by Blogger.