Header Ads

দুই মেয়ের জনক


অফিসে একটা জরুরী মিটিং ছিল। তাই তাড়াতাড়ি তৈরি হচ্ছিলাম। টাই পড়তে পড়তে ডাক দিলাম – ববি, আমার এ্যাটাচীটা দে।
ববি এ্যাটাচী নিয়ে এলো।
বাহ! আজ তোমাকে বেশ সুন্দর লাগছে।
ববির পড়নে স্কুল ড্রেস। সাদা জামা আর লাল স্কারট। মাই দুটো জেব জামা ছিড়ে বেড়িয়ে আসছে।
টকেও তো মারাত্মক লাগছে।
উঃ বাবা! বলে ববি এগিয়ে এসে আমাকে জড়িয়ে ধরল। বুকে ওর মাইয়ের চাপ পড়তেই প্যান্টের ভেতরে ধোনটা চড়চড় করে খাঁড়া হয়ে দাঁড়ালো। ডান্ডার মতো ঠাটিয়ে খোঁচা মারতে লাগলো ববির নরম তুলতুলে তলপেটে।
ববি মুহ তুলে আমার চোখে চোখ রেখে একটা দুষ্টু হাসি হাসল। বলল – বাবা এই অবস্থায় তো তুমি বাইরে যেতে পারবে না। লকে কি ভাববে?
আমিও যেন চিন্তিত হয়ে উঠলাম। তাই তো, এ তো মুশকিল হল।
ববি এক হাত দিয়ে প্যান্টের ওপর দিয়ে ধোনটা কচলাতে আরম্ভ করল। মাথা উঁচু করে আমার গালে একটা চুমু খেলো। বলল – বাবার মুশকিল আসান করা মেয়ের কর্তব্য।
বলে হাঁটু গেঁড়ে আমার সামনে বসল। নরম আঙ্গুলগুলো দিয়ে আমার প্যান্টের চেন নামিয়ে আন্ডারয়ারের ভেতর থেকে মুক্তি দিল আমার নয় ইঞ্চি লম্বায়, ঘেরে ৫ ইঞ্চি লাল টকটকে ঠাটানো ধোনটাকে।
উঃ বাবা কি সুন্দর বাঁড়া তোমার। বলে ববি বেশ কিছুক্ষণ সুখ ডান্ডাটা নিয়ে ঘাঁটাঘাঁটি করল।
মেয়ের নরম কচি হাতের ছোঁয়ায় ধোনটা আরও শক্ত হয়ে দাঁড়ালো। আমি ঘড়ির দিকে তাকালাম। ববি সোনা টাইম হয়ে যাচ্ছে।
নো প্রব্লেম ড্যাড। বলে আমার সুন্দরী কন্যা আমার ধোন তার নরম গরম জিভ দিয়ে চাটা আরম্ভ করল চলাৎ চলাৎ করে।
আরামে আমার সারা দেহ কেঁপে উঠল। ও ববি রে! আমি শিরশিরিয়ে উঠলাম।
এবার দেখি তুমি কতক্ষন ধরে রাখতে পারো? বলে ববি হাঁ করে সুন্দর মুখের মধ্যে পুরো আখাম্বা ধোনটা পুরে চোষা আরম্ভ করল।
ধোনের মুদোটায় হালকা করে দাঁত দিয়ে কামড়াতে লাগলো। ববির নিপুণ বাঁড়া চোসায় আমি প্রচন্ড সুখে গোঙাতে আরম্ভ করলাম।
ও ববি, সোনা মেয়ে আমার, হ্যাঁ এইভাবে কামড়া। ওঃ আঃ ইস ভগবান তোকে কি মুখটায় না দিয়েছে, চোষ সোনা, সোনা চোষ।
মিনিট দুয়েকের মধ্যে আমার তলপেট মুচড়ে উঠল। আর বেশীক্ষণ ধরে রাখা যাবে না। ববি আরো তাড়াতাড়ি চোষা আরম্ভ করল। ওর লাল ঠোঁট দুটোর কোণ বেয়ে লালা গড়িয়ে পড়তে আরম্ভ করল। ছলাৎ ছৎ মিষ্টি একটা আওয়াজ হচ্ছিল। আমার চরম সময় ঘনিয়ে এলো। দু হাত নামিয়ে ববির রেশম কোমল লম্বা চুলের মধ্যে দিয়ে হাত ঢুকিয়ে মাথাটা চেপে ধরলাম আমি।
থাম সোনা মেয়ে আমার, অনেক মাথা নাড়িয়ে চাটলি, এবার দে তোর মুখ ঠাপিয়ে খালাস করি।
মুখ ভর্তি ধোন নয়ে ববি চোখের ইশারায় জানালো ওর কোনও আপত্তি নেই। আসলে ও এটা বেশ পছন্দ ওরে।
সময় নষ্ট নাকরে আমি সুখে কাঁপতে কাঁপতে তার মুখমারা আরম্ভ করি। ঠাপে মুদোটা বইর কন্ঠনালীতে গেঁথে যাচ্ছিল।
আরো কিছুক্ষণ ঠাপাতেই আমার সারা দেহ টানটান হয়ে গেল। অসহ্য সুখে চোখ উল্টে গেল।
রানী আর ববির অবহেলায় ফেলে রাখা ব্রা প্যান্টি আমাকে গরম কাহিয়ে দিতো। অবশেষে মরিয়া হয়ে এক দালাল ধরলাম। সে এক হোটেলে আমার জন্য পয়সার জন্য দেহ বেচতে প্রস্তুত স্কুল ছাত্রী নে হাজির করল। ভালই চলছিল, হথাত পুলিশের চাপে দালাল চম্পট দিল, আর আমি মাঠে মারা গেলাম।
অগত্যা অফিসের সেক্রেটারীকে দিয়েই কাজ চালানো শুরু করলাম।
তারপর এলো সেদিন দু বছর আগে, যা আমার জীবনে এনে দিল সুখে সাগর, যৌবনের তেজ, আর মানসিক তৃপ্তি। আমার বয়স তখন পঁয়তাল্লিশ আর রানীর বয়স ১৮। রানী যে অজান্তে কত বড় হয়ে গেছে সেদিন জানতে পারলাম।
ববি গেছে তার গাঁ শিখতে। অফিস থেকে ফিরে আমি চান করতে যাবো। টাওয়েল কোমরে জড়িয়ে বাথরুমে ঢুকতে গিয়ে একটা চাপা কান্নার আওয়াজ শুনে দাড়িয়ে পড়লাম।
খালি গায়ে কোমরে টাওয়েল জড়িয়ে রানীর ঘরের দিকে গেলাম। দেখলাম রানী বিছানায় শুয়ে ফোঁপাচ্ছে।
কি হল রে কাঁদছিস কেন? আমি ঘরে ঢুকলাম। রানী উঠে এসে আমাকে জড়িয়ে ধরে কাঁদল।
আমি ওর মাথায় হাত বুলিয়ে শান্ত করলাম। বল রানী কি হয়েছে তোর?
রানী অবেসেসে কান্না থামাল। চোখ মুছে বলল – তুমি রাগবে না বোলো?
না রে না। বলে ওকে বিছানায় বসালাম, নিজে দেওয়ালে হেলান দিয়ে দাঁড়ালাম।
রানী একটু চুপ করে বলল – বাবা, আমি একটা ছেলের সঙ্গে সেক্স করেছি।
আমি ঘাবড়ে গেলাম। তাহলে কি তুই …
না বাবা, ও কনডম নিয়েছিল।
– তাহলে?
বাবা, ও কি রুক্ষ, আমি খুব কষ্ট পেয়েছি। কোনরকম নমনীয়তা নেই। একদম পছন্দ হয় না এইসব ছোকরাদের।
– তবে কি রকম পছন্দ হয়?
রানী উচ্ছসিত হয়ে উঠল। সে আমাকে সত্যিই ভালোবাসে। যে আমাকে কষ্ট দেবে না। যাকে আনন্দ দিয়ে আমিও খুশি হবো।
বলতে বলতে রানী উঠে এসে আমাকে আদুরে ভাবে জড়িয়ে ধরল। রানী থেমে মুখ তুলে সোজা আমাকে বলল – বাবা, তোমাকে?
কি যা তা বলছিস?
কেন বাবা, আমি কি সুন্দরী নই?
মিসচয় সুন্দরী,কিন্তু তুই যে আমার মেয়ে।
তাতে কি হয়েছে। আমিই তো বলছি।
ছিঃ – ওসব চিন্তা মাথায় আনিস না।
ঠিক আছে বাবা, তোমার জন্য একটু সহজ করে দিচ্ছি। বলেই উপরের টিশার্টটা খুলে ফেলল। কালো ব্রা ঢাকা ফর্সা মাই জোড়া দেখে আমি চোখ সরাতে পারলাম না। রানী দু হাতে মাই দুটোকে ঠেলে ধরতে মাইয়ের খাঁজটা আরো গভীর হয়ে উঠল।
কি বাবা, ভালো লাগছে না। বলে রানী দুই পা এগিয়ে এলো।
আমার কন্ঠ থেকে এক অস্ফুট শব্দ বেরুল – রানী …
এবার খসে পড়ল স্কারট।
কি সুন্দর পায়ের গড়ণ, সামান্য মেদবহুল পেট। গভীর নাভী, কোমর যেন কোনও অফসরার।
অ্যাই তাও বললাম – রানী পাগলামি থামা। কাপড় পড়ে নে।
রানী চুল খুলে আরও দু পা এগিয়ে এলো। আমি পিছু হটতেই দেওয়ালে প্তহ থেকে গেল।
ড্যাডি অ্যাই লাভ ইউ। বলে ও আমার বুকের উপর ঝাঁপিয়ে পড়ে ওর মাই দুটো আমার বুকের সঙ্গে পিষে ধরে আমাকে একটা অজগরের মতো জড়িয়ে ধরল।
আমার দিকে মুখ তুলে বলল – দেখো বাবা, তোমার মেয়েকে কত সুন্দর দেখতে, কাছ থেকে দেখো।
সত্যিই রানী সুন্দরী। গোলাকার মুখ। টমেটোর মতো চকচকে ত্বক, ফর্সা, ঠোঁট দুটো ফোলা, যেন পাকা আঙ্গুর।
কিস মী ড্যাড! বলে রানী ঠোঁট দুটো একদম আমার ঠোটের কাছে নিয়ে এলো। ওর গরম নিশ্বাস আমার ঠোটে পড়তেই আমি আর সামলাতে পারলাম না নিজেকে। ওর ঠোটে ঠোঁট ডুবিয়ে দিলাম। ওর ঠোঁট দুটো মুখে পুরে চুষতে আরম্ভ করলাম। আঃ কি রসালো, কি মিষ্টি।
জিভ দিয়ে ঠেলে ওর ঠোঁট ফাঁক করে আমার জিভটা ওর মুখে পুরে ওর জিভী ঘসা দিতে আরম্ভ করলাম।
রানী উম করে আমাকে আরো জোরে চেপে ধরল।
কিছুক্ষণ পড়ে আমার হুঁশ ফিরল। এ আমি কি করছি, ছিঃ ছিঃ এ যে আমার নিজের মেয়ে … কোনরকমে ঠেলেঠুলে রানীকে সরালাম।
কি হল বাবা?
রানী অনেক হয়ে গেছে, আর নয়। আমি হাপাচ্ছিলাম।
উম্ম বাবা, তুমি কি দারুণ ফ্রেঞ্চ কিস করো। এই নাও তোমার পুরস্কার।
আমি কিছু বোঝার আগেই রানী ব্রা খুলে মাই মেলে ধরল আমার সামনে।
আমি হাঁ হয়ে গেলাম। আঠের বছর বয়সের কিশোরীর তিরিশ সাইজের মখমলের মতো নিটোল, মাখমের মতো মসৃণ, লালচে খাঁড়া হওয়া বোঁটা ওয়ালা মাই দেখে আমি সম্মোহিত।
কি হল বাবা তুমি হীট খাওনি?
রানী মুখে একটা দুষ্টু হাসি হেঁসে এগিয়ে এলো। তারপর বিদ্যুৎ গতিতে ওর হাত ঢুকে গেল আমার পরনের টাওয়েলের ভিতরে। খপ করে চেপে ধরল আমার ঠাটান বাঁড়াটাকে।
রানীর কচি হাতের স্পর্শে আমি শিউরে উঠলাম। আমার সংযমের বাঁধ ভাঙ্গতে আরম্ভ করল।
দেখি তো। বলে রানী আমার পরনের টাওয়েল্টা খুলে ফেলল।
এবার ওর সম্মোহিত হবার পালা।
হাতে ঐ বিশাল নয় ইঞ্চি বাঁড়া নিয়ে রানী অবাক হয়ে তাকিয়ে থাকল। বাবা কি বিশাল তোমারটা। এই প্রথম মুখ খুলল। একি বাবা, তোমার বাঁড়ায় তো মদন জল কাটছে। মেয়েকে দেখেই এই হাল। বলেই আবার সেই দুষ্টু হাসি হাসল।
বাঁড়ার মুখ দিয়ে বেরুনো আঠালো মদন জল রানী হাতে নিয়ে আমার ধোনে মাখিয়ে দিল।
ওঃ সে কি সুন্দর অনুভুতি।
বাহ! কি সুন্দর তোমার বাঁড়ার মুন্ডিটা। বলে মুখের কাছে নিয়ে এসে দেখল।
আমি এখন ওর হাতের পুতুল। ও যা করাবে তাই করব। বললে হবে না ততক্ষণে আমি ভুলতে বসেছি যে রানী আমার মেয়ে।
ও তখন এক কামতপ্ত নারী আর আমি এক ক্ষুদারথ পুরুষ। মনে মনে ঠিক করেই ফেললাম যে আজকে রানীকে চুদেই ফেলবো।
ও বাবা, কি চকচক করছে তোমার বাঁড়ার মুন্ডিটা। বলেই রানী মুদোর উপর একটা গভীর চুমু খেলো।
আয় রানী আমার বুকে আয়। বলে আমি রানীকে দাড় করিয়ে জড়িয়ে ধরলাম। ধোনটা ওর নরম পেটে গরম রডের ন্যায় ছ্যাঁকা মারতে আরম্ভ করল। রানী ওর মাই দুটো আমার লোমশ বুকে ঘসতে আরভ করল।
ওঃ বাবা, এই দিন্টার জন্য আমি কবে থেকে অপেক্ষা করে আছি। বুকে মাই ঘসতে ঘসতে রানী মুখ এগিয়ে দিল।
আবার কিস আরম্ভ হল।
দুজনের মুখ একে ওপরের লালায় মাখামাখি হয়ে গেল।
দুজনে বিছানায় লুটিয়ে পড়লাম। ওর সারা দেহ আমার বিশাল চেহারার তলায় ঢেকে গেল।
আমি ওর মাই নিয়ে পড়লাম।
আয়েশ করে দু হাতে মাই টিপে, মুখে নিয়ে চুষে, দাঁতে হালকা করে কামড়ে ওঃ নখ দিয়ে রানীকে সুখে আকুল করে তুললাম।
রানী কাতরাতে লাগলো। ওঃ বাবা, আমি মরে যাবো।
আঃ আঃ আউ কি আরাম। ওঃ ইয়াঃ, ড্যাডী – ড্যাডী, অ্যাই লাভ ইউ।
অ্যাই লাভ ইউ টু – বলে আমি ওকে একটা গভীর চুমু খেলাম।
অনেক্ষণ রানীর মাই নিয়ে ছিনিমিনি খেলে ওর প্রতিটি অঙ্গ চুমুতে ভরিয়ে দিলাম।
নাভীতে জিভ ধুক্যে ঘসা দিতেই রানী থর থর করে কেঁপে উঠল।
তারপর ওর প্যান্টিটা খুলে ফেললাম। তারপর ওর দু পা ফাঁক করে ওর গুদের উপর হুমড়ি খেয়ে পড়লাম।
আহা, কি সুন্দর গুদ আমার মেয়ের।
হালকা হালকা নরম বাদামী বাল, গোলাপী গুদের ঠোঁট। ছোট্ট কোটটা তির তির করে কাঁপছে। দু হাতে গুদের ঠোঁট দুটো সরালাম। আমার হাতের ছোঁয়ায় রানী শিউরে উঠল।
ওফ ভেতরটা বেদানার মতো লাল। আমি আর লোভ সামলাতে পারলাম না।
লোলুপ সাপেদের মতো জিভটা গেঁথে দিলাম ওর গুদে। ঘুরিয়ে ঘুরিয়ে চাটা শুরু করলাম রানীর গুদ।
কি সুন্দর নোনতা মিষ্টি স্বাদ, নাকে লাগলো এক অস্কুত স্বাদ। চাটতে চাটতে কোট দু আঙুলে দিয়ে ঘসা শগুরু করলাম।
ওঃ বাবা গো, কি করছ গো! বাবা আমি মরে গেলাম গো। রানী কাটা পাঁঠার মতো ছটফট করতে শুরু করল।
আমি তারপর কোটটা চোষা শুরু করে দু আঙুল রানীর গুদে পুরে আংলী করতে থাকলাম।
ফল আরো মারাত্মক হল।
রানী আরামে চিৎকার শুরু করল। ওর গুদ রসে চপচপে হয়ে উঠল।
রানীকে চরমে পৌঁছে আমি থামলাম।
ওর দু পায়ের মাঝখানে বীভৎস রকম খাঁড়া আখাম্বাটা সেট করে বসলাম।
রানী পা দুটো আরো ফাঁক করে দিল।
রানী এবার এটা ঢোকায়?
– ঢোকাও বাবা, ঢোকাও। আমাকে শান্তি দাও। বলে রানী হাঁসফাঁস করে উঠল।
মুদোটা ওর গুদের মুখে রেখে আমি ওর বুকের দু পাশে হাতে ভর দিয়ে ওর উপর শুলাম।
রানীর চোখে চোখ রেখে মারলাম এক পাটনাই ঠাপ।
পকাৎ করে একটা আওয়াজ করে আমার বাঁড়াটা ঢুকে গেল রানীর গুদে।
রানীর মুখে ফুটে উঠল আশ্চর্য এক তৃপ্তির ছবি।
অফ, কি নরম, গরম চপচপে গুদ রানীর।
এবার পাগলে ন্যায় ঠাপ শুরু করলাম। দুজনেই খুব গরম খেয়েছিলাম। বেশীক্ষণ লাগলো না। কিছুখণের মধ্যেই দুজনে অসহ্য সুখে কেঁপে উঠি।
ওঃ ইয়েস ফাক মী হার্ড ড্যাডী। বলে রানী তল ঠাপ দেওয়া শুরু করল।
ওরে সোনা, তোর বাবাকে তুই কি সুখ না দিচ্ছিস রে। ওরে রানী ধর ধর আর পারছি না রে।
বলতে না বলতেই রানীর গুদের ভিতর হড় হড় করে ফ্যাদা ছিটকে পড়তে লাগলো রানীর জরায়ুতে।
রানীর শরীর থর থর করে কেঁপে উঠল। গুদটা ধোনটাকে কামড়ে ধরল। রানীর চোখ মুখ লাল হয়ে গেল। তারপরেই প্রচন্ড গতিতে গুদের জল খসাল।
ধোনে যেন একটা ঝাপ্টা লাগলো।
আমি রানীর উপর লুটিয়ে পড়লাম। রানীও আমাকে জড়িয়ে ধরল। দু জনে হাঁপাতে লাগলাম।
মিনিট পাঁচেক পড়ে ধাতস্ত হয়ে রানীকে একটা চুমু খেয়ে বললাম – কি রানী, ভালো লেগেছে তো?
– ভীষণ। বলে সে আমার মুখটা টেনে চুমু খেতে শুরু করল। দুজনে আবার ফ্রেঞ্চ কিসে মত্ত হলাম।
কিছুক্ষণের মধ্যেয় গুদের ভেতরে থাকা ধোনটা চড়চড় করে ঠাটিয়ে উঠল।
কি রে সোনা, আরেক রাউন্ড হবে না কি?
রানী বলল – একবার কেন, তোমার যতবার ইচ্ছে হবে চোদ আমাকে।
রানীর মুখে খিস্তি উনে দারুণ লাগলো। এই তোর খিস্তি ভালো লাগে?
– হ্যাঁ বাবা, তুমি আমাকে খিস্তি দিয়ে চোদ, আমিও তোমাকে খিস্তি দেব।
আরম্ভ হয়ে গেল চোদন। প্রথম মিনিট তিনেক হালকা ঠাপ দিলাম।
রানীর গুদ রসে ভরে থাকায় দারুণ লাগছিল। এবার দিলাম স্পীড বাড়িয়ে। ইচিক পিচিক, পচ পচাত করে আওয়াজ বেরুতে লাগলো ওর গুদ দিয়ে।
ঘপাঘপ ঠাপ দিতে দিতে আমি খিস্তি দিতে আরম্ভ করি। শালী কি গুদটায় না বানিয়েছিস। আজ তোকে চুদে তোর গুদ ফাটিয়ে দেব।
রানীও খিস্তি দিতে দিতে তল ঠাপ দিতে আরম্ভ করে। বলে – রে ঢ্যামনা, যা ধোন তোর, আমি সুখে মরে যায়। হ্যাঁ দে, ঐ ভাবে গেদে গেদে চোদ। ফাক মী, চোদ শালা, চুদে গুদ ফাটিয়ে দে।
দোষ মিনিটের মধ্যেই উভয়েই পাগল হয়ে গেলাম।
ওরে বাবা, একি চুদছিস রে, আমার যে আবার বেরুবে। উঃ – ওঃ – উঃ বলে আমাকে জাপটে ধরল।
রানীর তলপেট ধকধক করে উঠল। গুদ দিয়ে কামড়ে ধরল ধোনটাকে।
আমি সুখে রানীর গুদে ঢেলে দিলাম এক কাপ ঘি। রানীও জল খসাল।
আমি আবার রানীর বুকে লুটিয়ে পড়লাম। কিন্তু সেদিন আর ধোন ঠাণ্ডা হয় না। মিনিট দুয়েক পর আবার চদন আরম্ভ হল।
ওঃ ড্যাডী, মার আরো জোরে মার। মেয়ের গুদ মারার ভাগ্য কজনের হয়?
ওঃ রানী, যে বীর্যে তোর জন্ম সেই বীর্যে আজ তোর গুদ ভরে যাচ্ছে। এই ভাগ্যই বা কটা মেয়ে র হয়।
ওঃ অনেক চুদেছি, ওঃ কি গুদের কামোড়। তোকে চুদে যে সুখ পেলাম, এতো সুখ কেউ দিতে পারেনি।
ওঃ বাবা, তুমি আমাকে রোজ চুদতে তো? বলে রানী তল ঠাপ চালু করল।
হ্যাঁ রে, তোকে চোদা তো যে কোনও পুরুষের সৌভাগ্য।
বাবা – বাবা আমার আবার আসছে – মারো উঃ উঃ ।
ওরে আমারো আসছে। ধর ধর।
কাতরাতে কাতরাতে আমরা দুজনে রস ঢেলে দিলাম। বীর্যের চাপে রানীর গুদ ফুলে উঠল।
এইভাবে আরো তিনবার চোদন পড়ব শেষ করে উভয়ে ক্লান্ত হয়ে শুয়ে থাকলাম।
– কেওন লাগলো বাবা?
কিছু পড়ে দুজনে চান করে পরিস্কার হয়ে নিলাম।
জামা কাপড় পড়ে রানীকে কোলে নিয়ে টিভী দেখতে বসলাম। কত আদর, কত সোহাগ।
ববি চলে আসায় চেপে গেলাম। তারপর থেকে সুযোগ পেলে চুদতাম।
ববি হয়ত বেরিয়েছে, রানী রান্না ঘরে রান্নাকরছে। আমি সেই সুযোগে রান্না ঘরে ঢুকে আমি রানীর ফ্রক তুলে ওকে কুকুর চোদা করে দিতাম।
আর প্রতি রাতে ববি ঘুমিয়ে পরলেই রানী আমার ঘরে চলে আসত।
বয়স কম হলেও আমার ববিকে চোদার ইচ্ছা জাগতে লাগলো। রানী একটা কাজ পারত না, সেটা হল বাঁড়া চোষা। চুস্লেও মুখে ফ্যাদা নিত না। এক মাসিকের দিন আমি রানীকে বাঁড়া চোষাতে রাজি করলাম। চোষাতে চোষাতে আমি যেই ওর মুখ মারা শুরু করেছি ওঃ ছটফট করে উঠল।
আমি দাড়িয়ে রইলাম।
ধ্যাত, দিলে তো বাবা, যায় ধুয়ে আসি।
বলে রানী চান্তান সেরে কলেজে চলে গেল।
ববিকে ঘরে দেখে জিজ্ঞাসা করলাম – কি রে তোর স্কুল নেই?
না বাবা, একজন মারা গেছে, তাই আজ স্কুল ছুটি। তুমি অফিসে যাবে না?
না ভাবছি, আজ থেকেই যায়। আমার চোখ ববির বুকের ওপর।
তাহলে এসো টিভী দেখি।
দুজনে সোফায় বসে একটা ইংরেজি ছবি চালালাম। ববি ওর মাথাটা আমার কাঁধে রেখে আরও ঘেঁসে বসল।
হঠাৎ ছবিতে একটা ঘনিষ্ঠ দৃশ্য শুরু হল। ববি তখনি আমার কানে কানে বলল – বাবা, তুমি দিদিকে বেশী ভালোবাসো, না?
না রে পাগলি, তোকেও বাসি। আমি ওর মাথায় হাত বুলিয়ে দিলাম।
তাহলে কোথায় দিদির মতন তো আমাকে কোলে করে টিভী দেখো না।
– আয়, তুইও কোলে বস। ববি আমার বাঁড়ার উপর ওর পাছা চেপে জড়িয়ে ধরল।
খাঁড়া ধোন ওর পোঁদে খোঁচা মারতে লাগলো।
ববি আদুরে গলায় বলল – কই আমাকে আদর করো। আমি তার মাথায় পিঠে হাত বোলাই।
ববি ওর মাই জোড়া আমার বুকে ঘসে বলল – দিদিকে যেভাবে আদর কর, পিঠে নয় বুকে।
আমি মাই দুটোতে হাত বোলাতে লাগলাম। কি নরম, যেন ছানার ব্যাগ।
এক মিনিট বাবা। বলে উঠে আমার কোমরের দু পাশে দু হাঁটু গেঁড়ে সামনাসামনি বসল। তারপ্র জামাটা খুলে ফেলল।
আহা! সে কি দৃশ্য। সাদা ব্রায়ে আবদ্ধ এক জোড়া ইসদ গোলাপী সুখ বলয়।
এবার দেখ। বলে সে ব্রা খুলে ফেলতেই আমার মুখের সামনে মাই দুটো লাফিয়ে বেরুল।
ববি সোনা মেয়ে আমার। বলে তার মাই দুটোকে চুষে কামড়ে লাল করে দিলাম। ববিও সুখে আমার মাথাটাকে জোরে চেপে ধরল ওর বুকে। এদিকে আমার ধোন ক্ষেপে ববির গুদে খোঁচা মারছে। ববি নীচে নেমে বসল।
বাবা তোমার যন্ত্রটা একবার দেখাবে? বলে আমার পাজামা আন্ডারওয়ার খুলে আমার বাঁড়াটাকে মুক্তি দিল।
আঃ কি বড়! বলে সে বাঁড়াটাকে হাতে নিয়ে খোঁচা মারা শুরু করল।
– বাবা, দিদি আর তুমি যা করো আমি দেখেছি। অনেক কষ্টে নিজেকে সামলেছি।
ওরে তোর এতো ইচ্ছা আগে জানালেই পারতিস।
মানে বাবা, তুমিও আমাকে চাইতে।
– তবে তোর ওপর তো জোর করতে পারি না।
বাবা, দিদি তোমায় সব সুখ দেয়না, না?
তুই কি করে জানলি? কি নরম হাত ববির।
আজকে যে আমি তোমাদের এখলাম।
আমি খুব বাজে না রে ববি?
একদম না বাবা। তুমি আমাদের জন্য কত করছ। যদি তোমাকে একটু আরামে রাখতে পারি।
– বাবা, দিদি যা পারে না আমাকেকরতে দেবে?
পারবি ববি? দেখো তো, কতদিনের ইচ্ছে এটা।
আমি উঠে দাঁড়ালাম। ববি হাঁটু গেঁড়ে বসল। প্রথমে ধোনটা হাতে নিয়ে মুদোটা জিভ দিয়ে চাটল।
তারপর ববি মুদোটাকে মুখে পুরে নিল।
ওহো, ভেজা লিশোরীর মুখে ধোন পোরার যে কি সুখ।
সে কিছুক্ষণ চুকচুক করে চুষল। তারপর বাঁড়াটাকে একেবারে মুখে পুরে নিল।
মনে হল যেন কোনও তাজা গুদে ঢুকেছে। তারপর শুরু করল বাঁড়া চোষা। অনেক মেয়েই চুষেছে এর পুর্বে, কিন্তু এ একেবারে অন্য জগতের ব্যাপার।
ওঃ ববিরে, দেখিস দিদির মতো মুখ সরিয়ে নিস আঃ। ওঃ ওঃ ববি বেরুচ্ছে – বলে আমি কাতরে উহ্লাম।
ধোনটা ওর মুখের মধ্যে লাফিয়ে উঠল আর গল গল করে ফ্যাদা বেড়িয়ে মুখ ভরে দিতে শুরু করল।
ধন্যী মেয়ে বটে, ঠিক সবটুকু কৎ কাৎ কৎ করে গিলে খেলো। চুষে টিপে শেষ ফোটা অবধি নিংরে তবে মুখ সরিয়ে একটা বড় শ্বাস নিল ববি।
আঃ কি সুন্দর খেতে। ই বাবা খুশি তো?
ওরে আমার সোনা মেয়ে। কি ভাগ্য করে জন্ম দিয়েছিলাম। বলে ওকে কোলে তুলে দুজনে সোফায় এলিয়ে পড়ল জড়াজড়ি শুরু করলাম।
কিছুক্ষণ পড়ে আবার ল্যাওড়া দাড়িয়ে গেল। ববিকে একটা চুমু খেয়ে বললাম – আয় এবার তোকে একটু সুখ দি।
ববির প্যান্টি খুলে ওর কচি গুদ চোষা শুরু করলাম। কচি মেয়ের গুদ চুদে যে কি স্ফুরতি তা যারা চুষেছে তারাই জানে। ববি ভীষণ গরম খেয়ে গেল। আমি দেরী করলাম না, ববিকে সোফায় শুইয়ে ওর পা দুটো ফাঁক করে ওর গুদে সেট করলাম আমার বাঁড়াটা।
ববি, ঢোকাই তাহলে?
হ্যাঁ বাবা, প্লীজ।
বলে ওঃ কামে কাতর চোখে তাকাল। কিন্তু মুদোটা ঢুকতেই ব্যাথা পেল।
ববি ব্যাথায় উঃ করে উঠল। আমিও থেমে গেলাম।
ববি দাঁতে দাঁত চেপে বলল – বাবা, চিন্তা না করে ঢুকিয়ে দাও।
বল্বার সাথে সাথে দিলাম এক ঠাপ। ববির গুদের পর্দা ফাটিয়ে ঢুকে গেল বাঁড়া।
ববি দাঁত চেপে ব্যাথাটা সহ্য করে নিল। আমি ওকে একটা চুমু খেলাম।
বেশী লাগেনি তো?
না বাবা, এবার দাও দিদির মতন চোদন। সে কি রে তুইও তো ভালো খিস্তি শিখেছিস।
বাবাঃ তুমি আর দিদি যা চালাও, না শিখে পারা যায়।
তাই নাকি রে খানকী, তাহলীবার দেখ বাপের চোদন কাকে বলে।
শুরু হল চোদন। মিনিট কুড়ি ধরে খিস্তি করতে করতে চুদে চললাম।
=- বাবা গো, একি ঠাপাচ্ছ গো। কি সুখ, ওঃ উঃ চোদ চোদ, চুদে চুদে গুদ ফাটিয়ে দাও।
এইসব বলতে বলতে দু-দুবার রস খসিয়ে ফেলল।
কিছুক্ষণ পড়ে নিজের মাল খালাস করার ঠাপ চালালাম।
ছ মিনিটের মাথায় আমিও কেঁপে উঠলাম। কিছুক্ষণ ঠাপাতেই ববি আবার জল খসাল।
ওরে ববি রে, তোকে চুদে যে তোর বাপের মাল এসে গেল রে। বলে আমি জোরে জোরে ঠাপাতে লাগলাম।
বাবা, গুদে ফেলো না, আমার মুখে ফ্যাদা ধাল। – বলে ববি চেঁচিয়ে উঠল।
আমি তখুনি ঠাপ বন্ধ করে গুদে রসএ চপচপে ল্যাওরাটা ববির গুদ থেকেবার করে ববির দু পাশে পা রেখে উঠে দাঁড়ালাম।
ববি হাঁ করতেই ওর মুখে চালান করে দিলাম বাঁড়াটাকে। তিন চারটে মুখ ঠাপ দিতেই চোখে সর্ষে ফুল দেখলাম।
বাবার মুখ দিয়ে ফ্যাদার স্রোত ভরে দিল ববির মুখ।
ও গপ গপ করে গেলা শুরু করল। কিন্তু এবার এতো মাল বেরুল যে ওকে একবার থামতে হল। মুখ সরাতেই ওর কপাল, গাল আর চোখের পাতা ঠিক্রে পড়ল তিনটে ফ্যাদার লাদা।
রক্তিম মুখে ফ্যাদা স্নাত ববিকে যেন বিশ্বের সেরা সুন্দরী মনে হল। বাকি ফ্যাদাতা ও মুখের ভিতর নিল।
আমরা একে অপরকে জড়িয়ে সোফায় ডুবে গেলাম।
সেদিন রাতে রানীর মাসির, তাই ববিই আমার ঘরে চলে এলো। ভর পর্যন্ত চলেছিল আমাদের চোদন পরব।পরে রানীকে ব্যাপারটা জানানো হয়।
রানী খুশি হল। একজনের মাসিক হলে অন্যজন সামলে নিত। আর এমনিতে দুজনকেই ভোগ করতাম। রাতে তিনজনে মিলে এক সাথেই শুতাম।
যাইহোক অফিস মিটিং সেরে বাড়ি ফিরে দেখি রানী তৈরি। চান খাওয়া সেরে ঝাঁপিয়ে পড়লাম রানীর নরম দেহটার ওপর।
এক ঘণ্টা ম্যারাথন চোদনে, ওকে ছয় সাত রকম পোজে চুদে চারবার ওর জল খসাই।
তবে আমি আমার জ্যৈষ্ঠ কন্যার গুদ ফ্যাদায় ভরে দিলাম।
রানী একদম বিছানায় লুটিয়ে পড়ল।
পোশাক পড়ে আমি ববির জন্য অপেক্ষা করতে লাগলাম। একটু পড়েই ববি এসে জড়িয়ে ধরে একটা চুমু খেলো।
চল বাবা আজকে একটা নতুন জিনিষ হয়ে যাক।
আমরা বেডরুমে ঢুকলাম। রানী ততক্ষনে উঠে বসেছে। ববি জামাকাপড় খুলে ফেলল। আমিও কাপড় খুলে উলঙ্গ হয়ে গেলাম।
ববি বিছানায় চিত হয়ে শুয়ে বলল – দিদি, আজকে কিন্তু তোকে বাবার ফ্যাদা খেতে হবে। এক সপ্তাহ হয়ে গেল …।
রানী মাথা জানালো সে তৈরি। বাবা প্রথমে তুমি আমার মাই দুটো ভালো করে চোষ তো?
আমি ববির অনুরধ রাখতে ওর উপর শুয়ে মাই দুটোকে ডলে চোষা শুরু করলাম। দিদি তুই আমার মুখের ওপর মাথা রেখে শো, যাতে বাবার ল্যাওড়াটা তোর মুখের সামনে থাকে।
রানী ববির কথামত পজিশন নিল।
এবার বাবা তুমি আমার মাইয়ের খাঁজে ধোন সেট করে বস।
মাই চোদার ছবি দেখেছি, ব্লু ফ্লিম দেখেছি, আগে করা হয়নি। ওঃ আমি আনন্দে নেচে উঠি আর কি।
আমি ববির উপর বসতেই রানী ধোনটা হাতে নিয়ে সেটা ভালোভাবে চেটে লালা লাগিয়ে দিল।
আমি ববির বুকের দু পাশে হাঁটু গেঁড়ে বসে ধোনটা মাইয়ের খাঁজে সেট করলাম।
আঃ কি তুলতুলে, কি মোলায়েম। এক আলাদা অনুভুতি।
এবার দু হাত ওর মাই দুটোতে রাখলাম। দু হাতে চারধার আঙুল দিয়ে মাই দুটোকে চেপে ধরলাম।
মেয়ের কচি মাইয়ে ডুবে গেল ধোন। তারপর কোমর দুলিয়ে মাই চোদা শুরু করলাম।
কি সুখ, কি আরাম। যেন মাখনের মধ্যে ধোন চালাচ্ছি। এতো সুখ যে পাঁচ মিনিটের মধ্যেই শিরদাঁড়া বেয়ে আরামদায়ক স্রোত বইতে আরম্ভ করল। পকাত পকাত করে মাই চুদে চললাম।
ওরে ববি, এ তুই কি আমদানি করলি রে, তোর বাপ বোধহয় সুখে মরে যাবে। বলে কাতরে উঠি।
ওরে রানী, দেখছিস কি রে, তোর বাপ আজ গেল রে।
রানী আমার থলিটা ওর নরম হাতে মোলায়েম করে ডলতে আরম্ভ করল। এতে আরো সুখ বেড়ে গেল।
অঃ ওরে রানী ববি, আমি যে আর ধরে রাখতে পারছি না রে, রানী তোর সুন্দর মুখটা এগো রে। কতদিন তোর মুখে বীর্য ঢালিনি। নে নে আর পারছি না। উঃ উঃ গেল গেল। বলে আমি ছটফট করে উঠি। কোনও রকমে উঠে বসে ফুঁসতে থাকা বাঁড়াটা ঠেলে ধরলাম রানীর দিকে।
রানী পুরো ধোনটা মুখে পুরে নিল। চুষতেই ধোন গর্জে উঠল। ঝর্ণার ন্যায় বীর্যের ফোয়ারা ছুটল রানীর মুখের ভেতর।
আমি ঠুসে রইলাম ধোনটা রানীর মুখে। রানী সাগ্রহে পুরো বীর্য গিলে খেলো।
বসেসে ধোন ঠান্ডা হল।
রানীও মুখ সরিয়ে এক তৃপ্তির স্বাদ নিল।
ববির বক্তব্য – বাবা দিদি আজ মাস্টার ডিগ্রী করল।
হ্যাঁ সোনা, একদম – আমি হাঁপাতে হাঁপাতে বললাম।
রানী বলল – বাবা তুমি খুশি তো?
হ্যাঁ রে রানী ভীষণ। দুই সুন্দরী কন্যাকে নিয়ে আমি বেশ আছি। চুদে, গুদ চুষে, মাই চুদে আমার দিন কেটে যায়।

No comments

Powered by Blogger.