Header Ads

কাজের মেয়েকে চুদা


আমার মা ও আমার সংসার সুখেই চলছে।সারাদিন কাজ শেষে রাতে বাসায় এসে আমার আর আমার মায়ের উদ্দাম চোদাচুদি করে দিনকাল ভালই যাচ্ছিল।মাকে রাতভর চুদার পর যেন মার দিনে কষ্ট না হয় সে জন্য আমি বাসায় একটা কাজের মেয়ে রেখে নিলাম। কাজের মেয়ের নাম রুপা। মেয়েটিকে আমি এক হোটেলে দেখতে পাই সেখানে অনেকেই ওর সাথে মিস ব্যাবহার করছিল পরে ওকে আমার বাসায় নিয়ে এলাম,মেয়েটির বাবা মা কেউ নেই,মেয়েটির বয়স ১৩। আসলে আমাদের জন্য এইরকম একটি মেয়েই দরকার ছিল যার কোন পিছু টান নেই আর সে আমাদের পরিবারের কথা কাউকে বলবে না। একদিন রাতে মাকে চুদতে চুদতে মার সাথে মার যৌন জীবনের গল্প শুনতে চাইলাম।মা আমাকে তার চোদাখাওয়ার ইতিহাস বলতে লাগলো।মা বললো বাবা মারা যাওয়ার পরে মা যখন দিদা বাড়ি যেত তখন এক রাতে আমার দাদু মানে মার বাবা মাকে আমার দিদা ভেবে চুদে দেয় তার পর মা প্রায় দাদুর থেকে চুদা খেতো এক রাতে মা আর দাদু দিদার কাছে ধরা খায় কিন্তু দিদা মার কষ্ট বুঝতে পারে এবং দাদু বলে তোমার মেয়ে তার শারীরিক চাহিদা মেটানোর জন্য যদি বাইরে অন্য কারো কাছে যায় তাহলে তো বাড়ির বদনাম হবে তাই।পরে দিদা আর কিছু বলে না আর মা দাদুর সাথে দিদাও যোগ দেয়।এই কথা শুনার পরে আমি আর স্থির থাকতে পারলাম না মাকে বলি কাল দাদু বাড়ি যাব।মা বলল ঠিক আছে কিন্তু রূপা ওকে কি করবি? ও তো বাসায় একলা থাকবে আর আমাদের সাথে নিয়ে গেলে তো ঝামেলাও হতে পারে।পরে মা চিন্তা করে বলল আমাদের দলে যদি ওকে নিয়ে আসি তাহলে আর কোন সমস্যা হবে না।আমিও এই রকম কিছুর জন্য অপেক্ষা করছিলাম,আসলে আমারও রুপাকে খুব চুদতে ইচ্ছা করছে।
পরের দিন সকালের নাস্তা শেষ করে মা রুপাকে আমাদের ঘরে ডাক দিল আর বলল আমরা এখন একটা কাজ করবো তোকে নিয়ে কিন্তু এই কথা কাউকে বলতে পারবি না।রুপা বলল কাকিমনি আপনারা আমাকে আশ্রয় দিয়েছেন,আমাকে অনেক ভালোবাসে আমি কেন আপনাদের কোন কথা বলতে যাব?মা শুনে একটু হাসলো আর রুপাকে বলল এদিক আয় আমার কাছে আয়।মা খাটে তখন শুইয়ে রইছে আর আমি মার পাশে, রুপা মার কাছে যেতেই মা রুপার ছোট ছোট বাতাবি লেবুর মতো মাই দুটো চটকে দিতে লাগলো আর রুপা লজ্জায় লাল হয়ে বলে কাকিমনি তুমি দাদবাবুর সামনে এ কি করছো?মা বলে আরে বোকা তোর দাদাবাবু আছে বলেই তো করছি এখন এতো লজ্জা না পেয়ে তোর জামা খুলে ফেল তো দেখি কেমন দেখতে তোর মাই দুটো?
রুপা এখন চুপ করে দাঁড়িয়ে আছে তাই দেখে মা রুপাকে তার কোলের মাঝে টেনে নিল আর মা নিজের শাড়ি আর ব্লাউজ খুলে ফেলল। এখন মা শুধু পেটিকোট পড়া,মার ৩৮ সাইজের লাউয়ের মতো মাই ঝুলে প্রায় মার নাভির কাছে চলে এসেছে।তাই দেখে রুপা বলল কাকিমনি তোমার মাই এতো বড়? তাই শুনে মা রুপার হাতে মাই ধরিয়ে দিলো আর মা রূপার জামা খুলে দিল,যখনই মা রুপার প্যান্ট খুলতে যাবে তখন রুপা বলল কাকিমনি তুমি দাদাকে বলো ওইদিকে ঘুরতে আমার কেমন যেন লাগছে।আমি কিছু না বলেই ঘুরে নিলাম আর মা রুপার প্যান্ট খুলে দিল।মায়ের ইশারায় আমি যখন মুখ ঘুরালাম তখন দেখি রুপা তার মুখ মার মাইয়ের মাঝে লুকিয়ে ফেলল।আমি রুপার শরীর দেখতে লাগলাম।বাতাবী লেবুর মতো মাই আর হালকা  বালে ভর্তি ফোলা গুদ একেবারে কচি গোলাপ ফুলের পাপড়ি।এই দেখে আমার হাত কখন যে রুপার গুদের কাছে চলে গেল টের পেলাম না। আমি যখনই রুপার গুদে হাত দিলাম টের পেলাম রুপা  জোরে জরে নিস্বাস নিচ্ছে। এইভাবে কিছুক্ষন যাওয়ার পরে রুপা মায়ের মাই থেকে মুখ বের করে নিল আর বলল তুমি আর দাদাবাবু খুব খারাপ,আমাকে সম্পূর্ন লেংটো করে তোমরা সকলেই জামা প্যান্ট পড়ে আছো।মা হাসি দিয়ে বলল তোর দাদাবাবুর প্যান্ট জামা তুই খুলে দেখ তোর দাদাবাবুকে।তখন রুপা আমার গ্যেঞ্জি আর হালফ প্যান্ট খুলে দিয়ে ড্যেব ড্যেব করে চেয়ে থাকল।আমার বালে ভরা ৬ ইঞ্চি ধোন দেখে বলল কাকিমনি দাদাবাবু বাল কাটে না? মা বলল আমি কাটতে মানা করছি,রুপা হিহি করে হেসে আমার ধোন হাত দিয়ে ধরলো আর বলল কাকিমনি দাদাবাবুর ধোন যাই হোক না কেন এটা কিন্তু খুব মোটা। আমি এরই মাঝে রুপার গুদে আমার মুখ নিয়ে গেলাম আর আস্তে আস্তে চাটতে লাগলাম।রুপা জোরে জোরে নিস্বাস নিতে লগল আর গোঙ্গাতে থাকল। এইভাবে কিছুক্ষন চলার পরেই মা আমাকে বলল আর চাটিস না পরে জল খসে গেলে ও অনেক ব্যাথা পাবে আর কষ্ট হবে নে এবার ওকে চোদ।মার কথা শুনে আর দেরী না করে আমি আস্তে আস্তে রুপার গুদের মাঝে আমার ধোন ঢুকিয়ে দিলাম। আমার ধোন অর্ধেক যেতে না যেতেই রুপা চেচিয়ে উঠলো,আর তখনই মা তার মাই রুপার মুখে পুরে দিল।এইভাবে কিছুক্ষন যাওয়ার পরে রুপা দেখি তলঠাপ দিতে লাগল।তখন আমিও জোড়ে জোরে ঠাপাতে লাগলাম। প্রায় ১০ মিনিট দুদার পরে রুপা তার জল খসিয়ে দিল।আমি আর ঠাপ না দিয়ে আমার ধোন বের করে নিলাম।রুপা আর আমি দুইজনই মার দুই কলো শুইয়ে পড়লাম। কিছুক্ষন পর মা রুপাকে বলল কিরে সুখ পেলি? রুপা শুধু হুম বলে জবাব দিল আর আমি এই দিক দিয়ে মার দুধ চুষতে লাগলাম,আর মার পেটিকোট এর দড়ির গিট খুলে দিয়ে পেটিকোট এর ভিতর দিয়ে হাত ঢুকিয়ে মার বালে ভরা গুদ চটকাতে লাগলাম,দেখি মার গুদ পুরা রসে চপচপ করছে।এরই মাঝে রুপা মাকে বলে কাকিমনি তুমি আমার সব দেখে নিয়েছ আর আমার আর দাদাবাবুর চোদাচুদিও দেখলা তুমি কিন্তু আমাকে তোমার মধু ভান্ডার দেখালে না।মা হিহি করে হেসে দিলো তখন আমি রুপাকে বললাম এইদেখ তোর কাকিমনির মধুভান্ডার আর আমি মার পেটিকোট টান দিয়ে খুলে দিলাম। রুপা মার গুদ দেখে মাকে বলে কাকিমনি তোমার গুদেও দেখি অনেক বাল আর তোমার গুদ দিয়ে দেখি রস চুয়িয়ে চুয়িয়ে পড়ছে। মা বলে হ্যা আমার আর তোর দাদাবাবুর দুইজনেরই বাল অনেক পছন্দ তাই কাটি না,আর তোদের চোদাচুদি দেখে আমার গুদ দিয়ে রস পরবে না তো কি পরবে?
রুপা হেসে বলে দেও আমি তোমার রস খাই এই বলে রুপা মার গুদে মুখ দিয়ে মার গুদ চাটতে লাগল আর মা রুপার রসে মাখা আমার ধোন মুখে নিয়ে চাটতে লাগল।এইভাবে কিছুক্ষন এক্সাওয়ার পরে মা দেখি রুপার গুদে সব রস ঢেলে দিল।তখন আমি রুপার মুখ থেকে মার রস চেটে চেটে খেলাম।এর পরেই আমি মার গুদে ধোন ঢুকিয়ে দিয়ে মাকে চুদলাম। এইভাবে ১৫ মিনিট চোদার পরে আমি আর মা দুজনেই মাল আউট করে শুইয়ে পড়লাম। কিছুক্ষন পরে আমরা সকলেই বিছানা থেকে উঠে গেলাম রুপা দেখি আবার জামা পড়তে গেল তখন আমি বললাম কিরে জামা পরিস কেন?এখন তো আমরা সকলেই ফ্রি এখন থেকে আমরা সবসময় ঘরে ল্যাংটা থাকবো। রুপা হাসলো আর বলল ঠিক আছে।রুপাকে বাথরুমের দিকে যেতে দেখে আমি আবার বললাম বাথরুমের দরজা আটকানো লাগবে না আমরা বাদে আর এখানে কেউ নেই, তখনই মা রুপার পিছু পিছু বাথরুমে ঢুকলো আর দুইজনেই কানে কানে কি যেনে বলল পরে দেখি মা আর রুপা দুইজনে সামনা সামনি দাঁড়িয়ে ছেলেদের মতো হিসি দিতে লগল এই দেখি আমি ওদের কাছে গেলাম তখনই ওরা আমাকে ওদের হিসি দিয়ে ভিজিয়ে দিলো।আমিও সাথে সাথে হিসি করে ওদের ভিজিয়ে দিলাম,তারপরে আমরা একসাথে স্নান করলাম।বাথরুমে আমি ওদের দুজনকেই আরো একবার করে চুদলাম। এইভাবে কখন যে দুপুর হয়ে গেল টের পাইনি।দুপুরের খাবার আমরা একসাথেই খেলাম এবং সকলেই ল্যাংটো হয়েই খেলাম,অনেকদিন পর আমি আর মা একসাথে দুপুরে ল্যাংটো হয়ে কাটালাম কারন রুপা আসার পরে আমরা শুধু আমাদের রুমের মাঝে ল্যাংটো থাকতাম।দুপুরের খাওয়া শেষে মা ব্যাগ গুছালো দাদু বাড়ি যাওয়ার জন্য।আর রুপাকে বলল তুইও গুছা আর দাদু বাড়িযেয়ে এইরকমই মজা করবো কিন্তু আমি যতক্ষন কিছু না বলব ততক্ষন তোরা কেউ আগে থেকে কিছুই করবি না। আমরা দুইজনই হ্যাঁ সূচক মাথা নাড়ালাম। আমরা দুপুরের বাসে করেই দাদু বাড়ি রওনা দিলাম আর বিকালের মাঝেই দাদু বাড়ি চলে আসলাম।
দাদু আর দিদা আমাদের দেখে খুব খুশি হলো আর সাথে একটু হতাশ হলো কারন আমি বুঝতে পারছি,মা যতবারই দাদু বাড়ি আসতো ততোবারই একলা আসতো আর তারা সকলেই উদ্দাম ভাবে চুদাচুদি করতো কিন্তু এইবার পারবে না এই ভাবে মনে হয় তারা একটু হতাশ হইলো।রাতের খাওয়া শেষে আমি একটি রুমে গেলাম ঘুমাতে আর রূপা গেলো আর এক রূমে দেখলাম মা তার রূমে চলে গেল আর দাদু দিদা তাদের রূমে কিছুক্ষন যেতে না যেতেই আমি খেয়াল করলাম মা দাদু দিদার মাস্টার বেড রূমে চলে গেল। মা আমাকে আগে থেকেই বলে রেখেছিল যে সে ঢুকার ২০ কি ২৫ মিনিট পর যেন আমি দাদু দিদার রূমে যাই সে রূমের দরজা খোলা রাখবে। আমিও সেই কথা মতো অপেক্ষা করতে লাগলাম আর রূপাকে ডাক দিয়ে দুজনই ল্যাংটো হয়ে দরজার পাশে দাঁড়িয়ে থাকলাম আর দরজার ফাঁকা দিয়ে ওদের কান্ড দেখতে লাগলাম।
দেখি মা আর দিদা উভয় দুজনদুজনের উপরে শুইয়ে আছে আর দুজনের ভোদা একসাথে লেগে আছে আর দাদু দুজনের ভোদা চেটে দিচ্ছে একবার মায়ের পোদের ভিতরে আঙ্গুল ঢুকাচ্ছে আর একবার দিদার পোদে,ওইদিকে দিদা আর মা একে অপরের ঠোট চুষে চুষে খেয়ে ফেলছে।তখন আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না,দরজা খুলে আমি আর রূপা উভয়ে ল্যাংটো অবস্থায় রুমে ঢুকে গেলাম।আমাদের ওই অবস্থায় দেখে দাদু আর দিদা একটূ ঘাবড়ে গেল।তখন মা দিদার গুদে চুমু দিয়ে বলে এই নেও তোমার জন্য একটা নতুন উপহার নিয়ে এসেছি দেখতো পছন্দ হয়েছে কিনা?তখন দাদু কপট রাগ দেখিয়ে বলে শুধু মায়ের জন্যই উপহার এনেছো আমার উপহার কই? মা দাদুর ৭ ইঞ্চি বাড়াতে চুমু দিতে দিতে বললে ওই কচি মাল কি আমার জন্য নাকি তোমার নাতির জন্য হ্যাঁ ? এরই মাঝে আমি আর রূপা খাটের কাছে চলে এসেছি,দাদু তখন রুপাকে কোলে নিয়ে ঠোটে কিস দিয়ে বলে একেবারে টসটসা খেয়ে দারুন মজা,আর দিদা আমাকে মা আর দিদার কোলের মাঝে নিয়ে বলে এই দুটো বুড়িকে কি তোর পছন্দ হয়েছে? 
দিদার মাইয়ের সাইজ ৪২  গুদে আর বোগলে পাকা বালে ভরা,দিদার ভূড়ি আর নাভি সব ঝুলে গেছে আর গুদ দিয়ে অঝোড় ধারায় রস পড়ছে এই দেখে আমি দিদাকে বললাম কাঁচা আমার থেকে পাকা আম খেয়ে বেশী মজা তুমি জানো না?দিদা আর মা একসাথে হেসে দিলো আর দিদা আমার বাড়া নিয়ে চুষতে লগলো আর মাখে বলল দেখ তো ছেলের বাড়া তোর বাবার থেকে ছোট হলে হবে কি এটা কিন্তু বেশ মোটা ভিতরে নিয়ে অনেক আরাম।মা তখন দিদার সাথে আমার বাড়া চুষতে লাগল আর বলে শুধুই কি মোটা!সাথে অনেক্ষন চুদতেও পারে।এক সাথে ৪৫ বৎসর বয়সি মা আর ৬০ বৎসর বয়োসি দিদার এক  সাথে ব্লোজব পেয়ে আমার তো মাথায় আগুন উঠে গেছে।আমি দাদুর দিকে তাকিয়ে দেখি দাদু আর রূপা ৬৯ পজশনে দুজন দুজনকে চুষে দিচ্ছে।এরই মাঝে আমি দিদাকে টেনে নিয়ে দিদার রসে ভরা ভোদায় মুখ দুবিয়ে দিদার রস খেতে লাগলাম আর দাদু রুপাকে ঠাপাতে লাগলো।আর রুপার মুখের ভিতরে মা তার গুদ ঠেসে দিল।আমি কিছুক্ষন পরেই দিদার গুদে আমার বাড়া ঢুকুয়ে দিয়ে দিদাকে ঠাপাতে লাগলাম।এইভাবে ১৫ মিনিট চলার পরে দিদা দেখি তার রস খসিয়ে দিল আর ঐদিক দিয়ে রুপারো রস পড়ে গেছে। এখন আমি আর দাদু একসাথে মায়ের গুদে আর পোদে আমাদের ধোন ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম।মা আর দাদুর অনেক দিনের শখ পুরন হলো।মা নাকি একসাথে দু বাড়ার চোদন খেতে খুব ইচ্ছা ছিল। আমরা মিনিট দশেক ঠাপানোর পরেই আমাদের সকলের মাল পড়ে গেল।ওই রাতে আমরা ৫ বার উলটে পালটে চুদাচুদিকরলাম।রাতে সকলেই ল্যাংটা হয়ে ঘুমিয়েছিলাম সকাল হতে না হতেই দেখি দিদা আর রূপা একসাথে বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসে ব্রা আর প্যান্টি পড়তে লাগল তখনই দাদু বলল এগুলা পড়ার দরকার কি? তখন দিদা বলল আমার মাই তো ঝুলে গেছে নাতি কি পছন্দ করবে আমি তখন মায়ের কোল থেকে মাথা উচু করে বললাম তোমার ঝোলা মাই আর লদলদে গুদ পোঁদ আমার তো পাগল করেছে এখন থেকে বাড়িতে কেই কিছু পড়বে না। দাদু বাড়ি যে তিনদিন ছিলাম আমরা সকলে মিলে অনেক মজা করছিলাম। কিছুদিন পরে আমরা আমাদের শহরের সব কিছু বেচে দাদু বাড়ি যেয়ে উঠলাম আর আমি রূপাকে বিয়ে করে নিলাম। এখন আমাদের গ্রামে সুখেই দিন কাটছে,বাড়িতে সবসময় ল্যাংটো হয়ে থাকি আর যখন যাকে মন চায় চুদি। আর এরইই মাঝে শুনি রুপার নাকি বাচ্চা হবে আসলে কার আচ্চা রূপার পেটে সেটা আমরা কেউ সঠিক ভাবে জানি না তাতে কি? আমার বা দাদুর যেকোন একজনের বা দুইজনেরই তো হতে পারে।

No comments

Powered by Blogger.